বরিশালে জাতীয় শোক দিবস পালন

36

শামীম আহমেদ, বরিশালঃ বিভাগীয় শহর বরিশালে ১৫ই আগষ্ঠ জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীর জনক বঙ্গবন্ধু ও শহীদ আঃ রব সেরনিয়াবাত এর প্রতিকৃর্তিতে শ্রদ্বাঞ্জলী,শোকর‌্যালি,আলোচনা সভা,কাঙ্গালী ভোজ সহ নানা কর্মসূচির মধ্যে দিয়ে দিবসটি পালন করেছে জেলা ও মহানগর আওআমীলীগ সহ অঙ্গ সংগঠন।

সোমবার সকাল আটটায় অশ্বিনী কুমার টাউন হল সম্মুখে রক্ষিত জাতীর জনক হাজার বছরের শেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু ও দক্ষিন বাংলার কৃষক কুলের নয়ন মনি শহীদ আঃ রব সেরনিয়াবাত এর প্রতি কৃর্তিতে পুস্পমাল্য অর্পন করেন সংসদ সদস্য এ্যাড, তালুকদার মোঃ ইউনুসসহ নেতৃবৃন্দ।

এরপরই জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড, তালুকদার মোঃ ইউনেেুসর নেতৃত্বে আওয়ামীলীগের নেতা-কর্মীরা শ্রদ্বাঞ্জলী নিবেদন করেন।

বঙ্গবন্ধুর প্রতিকৃর্তিতে পূস্পমাল্য আর্পন করেন বরিশাল সদর সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ।

এর পরে শ্রদ্বাঞ্জলী নিবেদন করেন মহানগর আওয়ামীলীগের সভাপতি এ্যাড, গোলাম আব্বাস চৌধুরী দুলাল,সাধারন সম্পাদক এ্যাড, একেএম জাহাঙ্গির,যুগ্ন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ সহ মহানগরের নেতৃবৃন্ধ।

শ্রদ্বা নিবেদন করে মহানগর যুবলীগের নেতা সাবেক ল কলেজ ভিপি এ্যাড, রফিকুল ইসলাম খোকন। প্রর্যায়েক্রমে জেলা যুবলীগ,জেলা ও মহানগর সহ বিভিন্ন ওয়ার্ড ও কলেজ শাখার ছাত্রলীগের নেতা-কমীরা পূস্পার্ঘ অর্পন করেন।