বরিশালে পুলিশের সাথে ডাকাত দলের গোলাগুলি, আটক৪

বরিশাল অফিস: গৌরনদীতে পুলিশের সঙ্গে ডাকাতদলের গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময়ে পুলিশ অস্ত্রসহ চার ডাকাত সদস্যকে আটক করেছে। ঘটনাটি ঘটে রবিবার বিবাগত রাত ১টায় উপজেলার খাঞ্জাপুর এলাকায়।গ্রেপ্তারকৃতদের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ ও বরগুনা জেলায়। বিষয়টি নিশ্চিত করেছেন গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন।

আটকৃতরা হলেন, রফিকুল ইসলাম (৪৫), সেলীম হাওলাদার (২৭) ও মিজান হাওলাদারের (৩৮) বাড়ি বাকেরগঞ্জ থানার চরামদ্দি ও বলাইকান্দি গ্রামে। অপরজন বারেক সরদারের (৩৪) বাড়ি বরগুনা সদর থানার রায়তাব গ্রামে।

তিনি জানান, ঢাকা বরিশাল মহাসড়কের গৌরনদীর খাঞ্জাপুর ও ইল্লা নামক এলাকার মাঝে ডাকাতির প্রস্ততি নিচ্ছে একদল ডাকাত- এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। ঘটনাস্থলে গিয়ে গৌরনদী মডেল থানার পুলিশ ডাকাতদলকে ঘিরে ফেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল গুলি ছুড়ে পালানের চেষ্টা চালায়। পুলিশও পাল্টা গুলি চালিয়ে চার ডাকাতকে গ্রেপ্তার করে। এসময় ডাকাতদের কাছ থেকে দেশীয় ধারাল অস্ত্র ও আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন জানান, ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাতকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে। এসময় গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।