বরিশালে পাঁচ হাজার পিচ ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার

41

বরিশাল অফিসঃ নগরীর গোরস্থান রোড এলাকায় শনিবার সকালে অভিযান চালিয়ে পাঁচ হাজার পিচ ইয়াবাসহ এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত মাইনুল ইসলাম কক্সবাজারের টেকনাফ থানার নীলা ইউনিয়নের রঙ্গখালী গ্রামের ফোরকান আহম্মেদের পুত্র।
মেট্রোপলিটন পুলিশ কমিশনার এসএম রুহুল আমিন ওইদিন দুপুর সাড়ে বারোটায় কোতোয়ালী মডেল থানায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে জানান, ওসি মোঃ আওলাদ হোসেনের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকার তন্ময় জেনারেল স্টোর্সের সামনের সড়ক থেকে মাইনুুল ইসলাম নামের ওই যুবককে গ্রেফতার করা হয়। ওইসময় তার দেহতল্লাশী করে পুলিশ ২৫টি নীল প্যাকেটের মধ্যে ২০০পিস করে মোট পাঁচ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। অভিযানের সময় মাইনুলের সাথে থাকা মানিক নামের অপর এক ব্যক্তি পালিয়ে যেতে সক্ষম হয়।
পুলিশ কমিশনার আরও জানান, মাইনুল কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে ঢাকা থেকে বরিশালে লঞ্চযোগে এসেছিল। পরবর্তীতে ওই ইয়াবা ট্যাবলেট বরিশালের আগৈলঝাড়ার সেরাল গ্রামের মাখনের পুত্র মানিকের কাছে হস্তান্তরের জন্য রিকসাযোগে নগরীর গোরস্থান রোড এলাকা অতিক্রমকালে পুলিশ মাইনুলকে গ্রেফতার করে। এসময় কৌশলে মানিক পালিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। অপরদিকে শুক্রবার রাতে র‌্যাব-৮ এর সদস্যরা নগরীর ফকিরবাড়ি রোডে অভিযান চালিয়ে আশিক হোসেন নামে এক মাদক বিক্রেতাকে ২৯পিস ইয়াবাসহ আটক করেছে। আটক আশিক ওই এলাকার পনির হোসেনের পুত্র।