বরিশালের মুক্তিযোদ্ধা লিয়াকতের দুটি কিডনী নষ্ট

বরিশাল অফিস ॥
বীর মুক্তিযোদ্ধা সৈয়দ লিয়াকত হোসেনের (৬৫) দুটি কিডনী নষ্ট। দীর্ঘদিন যাবত চিকিৎসা করাতে গিয়ে তিনি চরম আর্থিক দৈন্যতায় পড়েছেন। রণাঙ্গণ কাঁপানো এ বীর মুক্তিযোদ্ধা সু-চিকিৎসার জন্য স্বহৃদয় ব্যক্তি, শিল্পপতি ও প্রধানমন্ত্রীর সহযোগীতা কামনা করেছেন।
জানা গেছে, মুক্তিযোদ্ধা সৈয়দ লিয়াকত হোসেন গত ১৫ বছর ধরে ডায়াবেটিকস রোগে অসুস্থ্য হয়ে ঢাকা বারডেম হাসপাতালের চিকিৎসক ডাঃ ছালেস ইকবালের অধীনে চিকিৎসা নিচ্ছেন। চিকিৎসক জানিয়েছেন, তার (লিয়াকত) দুটি কিডনীই নষ্ট হয়ে গেছে। তাকে বাঁচাতে হলে জরুরি ভিত্তিতে শরীরে নতুন করে কিডনী স্থাপন করতে হবে। তার রক্তের গ্রুপ এ-নেগেটিভ। মুক্তিযোদ্ধার স্ত্রী রাজিয়া হোসেন জানান, দীর্ঘদিন তার স্বামীর চিকিৎসা করাতে গিয়ে সাত সদস্যর পরিবারে তিনি এখন চরম আর্থিক সংকটে ভূগছেন। এরইমধ্যে তিনি ঋণগ্রস্থ হয়ে পড়ায় স্বামীর উন্নত চিকিৎসার ব্যয়ভার বহন করা তাদের জন্য অসম্ভব হয়ে পড়েছে। তাই তিনি তার মুক্তিযোদ্ধা স্বামীকে উন্নত চিকিৎসার মাধ্যমে সুস্থ্য করার জন্য স্বহৃদয় ব্যক্তি, শিল্পপতি ও প্রধানমন্ত্রীর সহযোগীতা কামনা করেছেন।
বরিশালের গৌরনদী উপজেলার উত্তর নাঠৈ গ্রামের মৃত সৈয়দ সেকান্দার আলীর পুত্র বীর মুক্তিযোদ্ধা সৈয়দ লিয়াকত হোসেন। সাহায্য পাঠাবার ঠিকানা: সৈয়দ লিয়াকত হোসেন, সঞ্চয়ী হিসাব নং-৫৪১, সোনালী ব্যাংক, গৈলা শাখা, বরিশাল। সরাসরি যোগাযোগ: ০১৭১২-৬৯১৭৫০।