ফ্রান্সের নিস শহরে সন্ত্রাসী হামালার বিভিন্ন সংগঠনের নিন্দা ও ক্ষোভ

49

যুগবার্তা ডেস্কঃ ফ্রান্সে সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।
ওয়ার্কার্স পার্টিঃ এঘটনায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি ও সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি বাস্তিল দিবসে ফ্রান্সের নিস শহরে সন্ত্রাসী হামালায় ৮৪ জনের মৃত্যু ও দুইশতাধিক মানুষের আহত হওয়ার ঘটনাকে নৃশংসতার চরম প্রকাশ বলে অভিহিত করে তীব্র নিন্দা ও ক্ষোভ ব্যক্ত করেছেন।
বিবৃতিতে তারা বলেন, ইউরোপ এশিয়ার বিভিন্ন দেশে জঙ্গীবাদী সন্ত্রাসী হামলা চলছে। বিশেষ করে ফ্রান্সে উপর্যুপরী জঙ্গী সন্ত্রাসী হামালার ঘটনা উদ্বেগজনক। সম্প্রতি বাংলাদেশে জঙ্গী হামলার ঘা না শুকাতেই ফ্রান্সে এই সন্ত্রাসী হামালায় ব্যাপক মানুষের হতাহতের ঘটনায় বেদনাসিক্ত।
বিবৃতিতে নেতৃবৃন্দ সন্ত্রাসী হামলা নিহতদের প্রতি গভীর শোক প্রকাশ করেছেন এবং তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। বিবৃতিতে তারা ঘটনায় আহতদের গভীর সমবেদনা জানিয়ে তাদের দ্রুত অরোগ্য কামনা করেন।
বাসদঃ বাংলাদেশের সমাজতান্ত্রিক দল(র্মাকসবাদী)’র সাধারণ সম্পাদক কমরেড মুবিনুল হায়দার চৌধুরী আজ এক বিবৃতিতে ফ্রান্সের িনস শহরে জাতীয় উৎসব চলাকালে জনতার উপর ট্রাক তুলে দিয়ে ৮৪ জন মানুষকে পিষ্ট করে নৃশংসভাবে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।