ফারিয়া বলিউডে হাশমীর সঙ্গে অভিনয় করবেন

83

যুগবার্তা ডেস্কঃ বাংলাদেশী নায়িকা নুসরাত ফারিয়া এবার বলিউডে ইমরান হাশমীর সঙ্গে অভিনয় করবেন । দেশে যার অভিনয়ে এখনো অভিষেক হয়নি। ফারিয়ার প্রথম ছবিযেটি কোরবানিতে মুক্তি পাওয়ার কথা। ‘গাওয়াহ: দ্যা উইটনেস’ নামের ছবিতে ফারিয়ার বিপরীতে থাকছেন বলিউডের রোমান্টিক নায়ক ইমরান হাশমী একথা তিনি নিজে জানিয়েছেন।
বলিউডে অভিনয় প্রসঙ্গে ফারিয়া বলেন, স্ক্রিপ্টটা পেয়েছিলাম মাসখানেক আগে। তখন লন্ডনে ‘আশিকী’ চলচ্চিত্রের শুটিংয়ে ছিলাম। সিনেমার কাস্টিং ডিরেক্টর অপুর্ব যোশেফ আমার লুক টেস্ট নিয়েছিলেন। হিন্দিতে অডিশন নিয়েছিলেন। পরে চলচ্চিত্র আশিকী’র ‘তার আশিকী’ গানটা রিলিজের দিন চারেক আগে আমাকে ফাইনালি কাস্টিং করেন। তবে এখনও চুক্তিপত্রে স্বাক্ষর হয়নি।
বিষ্ণু দত্তের পরিচালনায় ছবিতে আরও অভিনয় করবেন নওয়াজুদ্দিন সিদ্দিকি, কলকাতার পায়েল সরকার। বোম্বে শহরকে কেন্দ্র করে গড়ে ওঠেছে সিনেমার কাহিনী। ফারিয়া একজন মডার্ন তরুণীর চরিত্রে অভিনয় করেছেন। ঘটনাক্রমে সাক্ষাৎ শহরের গোয়ন্দা ইমরান হাশমীর সঙ্গে যিনি প্রাইভেট ডিটেকটিভ হিসেবে কাজ করছেন। পরিচয় থেকে প্রেম। এভাবেই তৈরী করেছে সিনেমার কাহিনী। নভেম্বরের দিকে ছবিটির শুটিং শুরু হবে। প্রাথমিকভাবে শুটিং হবে বোম্বে , কলকাতা ও পুনের বিভিন্ন লোকেশনে। ফারিয়া ইতিমধ্যে শুটিংয়ের জন্য প্রস্তুতিও শুরু করেছেন । প্রতিনিয়ত প্রচুর হিন্দি সিনেমা দেখছেন ।