Home সাহিত্য ও বিনোদন প্রকাশিত হল মিমি-তাপসের ‘ভাল্লাগছে না’

প্রকাশিত হল মিমি-তাপসের ‘ভাল্লাগছে না’

15

ডেস্ক রিপোর্ট: শিল্পীদের মন ভালো করার, মিথস্ক্রিয়ার, সৃষ্টি-চর্চার যেন আশ্রম হয়ে উঠছেন পাওয়ার কাপলখ্যাত তাপস-মুন্নি। তাদের নামের অদ্যাক্ষর থেকেই সফল সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান টিএম রেকর্ডস কিংবা আগামী দিনের টিএম ফিল্মস এর নামকরণ।

তাই টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীও ধরা দিলেন সেই আশ্রমে। না এবার আর অভিনয় নয়, সুরের সন্ধ্যানে তাপসের সঙ্গে বসে পড়লেন নতুন গান তৈরিতে। অভিনয়-রাজনীতির পাশাপাশি গানও যে করেন মিমি!

তাপসের ফেসবুক পেইজে প্রকাশিত গান-আড্ডায় দেখা গিয়েছিল তাদের সেই গান তৈরির একঝলকও। সেই থেকেই শ্রোতাদের কৌতুহল আর আগ্রহের পারদ যেন উর্ধ্বগামী। যে গানটা তখনও তৈরি হয়নি সে গানই টিএম রেকর্ডসের উদ্যোগে দুই বাংলার জনপ্রিয় সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসের কথা, সুর ও সংগীতায়োজনে ২৮ জানুয়ারি প্রকাশিত হল অন্তর্জালে।

গানের শিরোনাম ‘ভাল্লাগছে না’। মজার অথচ তির্যক কথায় সাজানো এই গানটির মুখটা এমন- ‘জোর করে হাসতে ভাল্লাগছে না/ ভুল ভালোবাসতে ভাল্লাগছে না/ সব ভালো বলতে ভাল্লাগছে না..’। তাহলে কী করতে ভালো লাগবে মিমির? সেটির জবাবও আছে এতে- ‘মন বলে ডানা মেলে নিজের মতো বাঁচতে/ সব ভুলে মন খুলে আবার ভালোবাসতে’।

মিমি বলেন, “ ‘ভাল্লাগছে না’ এমন একটি কথার গান যেটা আমাদের বাঙালিদের সাথে জুড়ে আছে। দারুণ এক্সাইটেড ছিলাম গানটা নিয়ে। এমন হয়েছে নিজেতো নয়ই, শ্রোতাদেরও আর অপেক্ষা করাতে ভাল্লাগছিল না। তাই প্রকাশ করে দিলাম। এটি আমার ভক্তদের জন্য নতুন বছরের উপহার।”

গানটির মুক্তিতে মিমিকে শুভেচ্ছা জানিয়ে তাপস বলেন, “মিমি যেমন সুঅভিনেত্রী, ভালো মনের মানুষ, তেমনি গানটাও ভালো করেন। তিনি টিএম ফ্যামেলিরই একজন। কলকাতায় গিয়ে আড্ডার ছলে গানটি তৈরি হয়। ‘ভাল্লাগছে না’ গানে সময়কে ধারণ করেছেন মিমি। তার প্রতি সবসময় শুভকামনা রইল।”

গানটির সংগীতায়োজন ও মিক্স-মাস্টারিং করেছেন প্রত্যয় খান। মিমিকে মডেল বানিয়ে ভিন্ন মাত্রার ভিডিও নির্মাণ করেছেন তুহিন। ‘ভাল্লাগছে না’ প্রকাশ হয়েছে মিমি চক্রবর্তী ক্রিয়েশন্স নামের ইউটিউব চ্যানেলে।

‘ভাল্লাগছে না’ গানের লিংক
https://www.youtube.com/watch?v=tEyMlqo50cI