পাসপোর্ট করা হলো না এরশাদের

রাজশাহী অফিসঃ চাকরি থেকে অবসরের পরে শরীরে বাসা বাধতে শুরু করেছিলো নানান অসুখ। তাই উন্নত চিকিৎসার প্রয়োজনে ভারতে যাওয়ার প্রস্তুতি নিতে রাজশাহী মহানগরীতে পাসপোর্ট করতে এসেছিলেন এরশাদ আলী (৬২)। পাসপোর্ট করতে দেয়া হয়নি তার।

তার আগেই বুধবার বেলা ১১টার দিকে রাজশাহী মহানগরীর বর্নালীর মোড় রেলক্রসিং-এ ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয় তার। নিহত এরশাদ আলীর বাড়ি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাখরন্দ গ্রামে। তার পিতার নাম মৃত আমির আলী।

নিহতের ছোট ভাই বজলুর রহমান জানান, এরশাদ আলী খাদ্য মন্ত্রণালয়ের প্রশাসনিক কর্মকর্তা পদে চাকরি করতেন। কয়েক বছর আগে তিনি অবসরে যান। বুধবার তিনি রাজশাহী এসেছিলেন পাসপোর্ট করার জন্য। বর্নালীর মোড় এলাকায় তার ভাগ্নের বাড়ি। সেখানেই উঠার কথা ছিলো তার।

রাজশাহী রেলওয়ে পুলিশ ও স্থানীরা জানান, বর্নালী মোড়ে দোকেন চা পান শেষে রেল লাইন ক্রস করছিলেন তিনি। ওই সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহী আসা একটি ট্রেনের নিচে কাটা পড়েন তিনি। এতে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।

জিআরপি থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ভুট্টু রহমান জানান, লাশ উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরে পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।