নায়িকা মাহির সঙ্গে অনলাইন প্রতারণা

90

যুগবার্তা ডেস্কঃ দেশের মিডিয়া ইন্ডাস্ট্রির অনেক তারকারই নিজস্ব ভেরিফাইড পেজ রয়েছে। যার মাধ্যমে ভক্তদের সঙ্গে নিজেদের নানা অনুভূতির কথা শেয়ার করেন।
ঢালিউড নায়িকা মাহিয়া মাহিরও তেমনই একটি ভেরিফাইড পেজ রয়েছে। যাতে লাইক সংখ্যা ৭ লাখ ৭৩ হাজারেরও বেশি। কিন্তু গত বছর থেকে পেজটি হাতছাড়া হয়ে যায় মাহির কাজ থেকে।
এখন পেজটি কে চালায়, তাও জানেন না মাহি। এই অবস্থায় মাহি এক ভিডিও বার্তায় তার ভক্তদেরকে জানালেন, ‘লাস্ট একবছর ধরে অ্যাডমিনশিপটা আমার কাছে নেই। আমি জানি না পেজটি কারা চালায়। আমি দেখি যে প্রায়ই অন্যান্য নিউজ শেয়ার করা হয়। আমার নিউজ থাকে না। অনেকে প্রশ্ন করেছে, আমার নিউজগুলো পেজে কেন থাকে না। কারণ আমি কোনো নিউজ পেজে আপলোড করতে পারি না। এটা খুবই দুঃখজনক একটা বিষয়।
গধযর-ভনতিনি আরও বলেছেন, ‘আমার আইডিতে এমন কেউ যদি থেকে থাকেন যে এটা কীভাবে রিকোভারি করা যায় এটা। যদি কেউ জেনে থাকেন আমাকে হেল্প করবেন।’
জাজ মাল্টিমিডিয়া শুরু থেকেই মাহির ফেসবুক পেজটি তারা পরিচালনা করে আসছে। প্রতিষ্ঠানটির নানা ধরনের প্রচার প্রচারণায় পেজটিকে ব্যবহার করে।
বর্তমানে জাজ মাল্টিমিডিয়ার আইটি ডিপার্টমেন্ট নিয়ন্ত্রণ করছে মাহির ভেরিফায়িড পেজটি। তবে, পেজটিতে নিজের নিয়ন্ত্রণ না থাকায় এবার চটেছেন মাহি। জাজ-মাহি সম্পর্কের ফাটলের জের ধরে মাহিকে পেজের অ্যাডমিন থেকে সরিয়ে নেয়া হয়েছে বলে মনে করছে চলচ্চিত্র সংশ্লিষ্টরা।