নাটোর প্রেসক্লাব নির্বাচন : জালাল সভাপতি , মামুন সাধারণ সম্পাদক

নাটোর অফিস:নাটোর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে বিটিভির নাটোর প্রতিনিধি জালাল উদ্দিন সভাপতি ও সময় টিভির আল মামুন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রবিবার অনুষ্ঠিত এই নির্বাচনে সিনিয়ন সহ-সভাপতি পদে এবিএম মোস্তফা খোকন, জুনিয়র সহ-সভাপতি পদে জুলফিকার হায়দার জোসেফ, যুগ্ম সম্পাদক পদে ইসাহাক আলী, কোষাধ্যক্ষ পদে কামরুজ্জামান দেলোয়ার, সাহিত্য পাঠাগার সম্পাদক পদে নাইমুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আশরাফুল ইসলাম বাচ্চু, দপ্তর সম্পাদক পদে আখলাক হোসেন লাল এবং কার্যনির্বাহী সদস্য পদে এসএম মঞ্জুরুল হাসান, মোঃ কাওছার আলী, গোলাম গাউস ও মোঃ রাশেদুল ইসলাম রাসেল নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে জালাল-মামুন পরিষদ সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ১০টিতে এবং রেজা-দুলাল পরিষদ তিনটিতে বিজয়ী হয়েছেন। নাটোর প্রেস ক্লাবে রোববার সকাল ১০টা থেকে বেলা একটা পর্যন্ত একটানা তিন ঘন্টা ভোট গ্রহণ করা হয়। মোট ৫০ জন সদস্যের সকলেই ভোটাধিকার প্রদান করেছেন।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন নাটোরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মুনীরুজ্জামান ভূঞা এবং সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জেলা তথ্য কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ্ ও নাটোর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শুশান্ত কুমার ঘোষ।