Home জাতীয় নাটোরে উপসর্গ সহ করোনায় ৫ জনের মৃত্যু॥ আবারো বেড়েছে সংক্রমন

নাটোরে উপসর্গ সহ করোনায় ৫ জনের মৃত্যু॥ আবারো বেড়েছে সংক্রমন

39

বুলবুল আহমেদ নাটোর প্রতিনিধি: নাটোর সদর হাসপাতালে উপসর্গ সহ করোনায় ৫ জন মারা গেছে। এর মধ্যে ৩ জন করানায় ও ২জন উপসর্গে। করোনায় নিজ বাড়িতে মারা গেছেন শহরের উত্তর চৌকিরপাড় এলাকার হাসান গাজি (৬৩),সদর হাসপাতালে করোনায় মারা গেছেন বড়াইগ্রামের আনোয়ার হোসেন (৫৩) ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন সদর উপজেলার দস্তানাবাদ গ্রামের আব্দুল আলীম (৬৩) এবং সদর হাসপাতালে উপসর্গ নিয়ে মারা গেছেন শহরের মল্লিকহাটি এলাকার নাজিম উদ্দিন (৬২) ও সিংড়া উপজেলার বিশ্বনাথ (৬৫)।
সদর হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ পরিতোষ রায় সদর হাসপাতালে শনিবার রাতে আনোয়ার হোসেন নামে এক ব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। অপরদিকে সিভিল সার্জন অফিসের সিনিয়র মেডিকেল টেকনোলজিষ্ট (ল্যাব) হাফিজার রহমান নিজ বাড়িতে করোনায় আক্রান্ত হাসান গাজি ও দস্তানাবাদ গ্রামের আব্দুল আলীমের মৃত্যুর বিষটি নিশ্চিত করেছেন। এনিয়ে জেলায় করোনায় মোট ৪৮জনের মৃত্যু হয়। এদিকে গত ২৪ ঘন্টায় ২৯৮ জনের নমুনা পরীক্ষার পর নতুন করে ১৩১ জন আক্রান্ত হয়েছে। সংক্রমনের হার গত দিনের চেয়ে ১৫ শতাংশ বেড়ে ৪৩.৯৫ শতাংশ হয়েছে। জেলায় মোট আক্রান্ত ৩৪৬৯ জন। সদর হাসপাতালের ৫০ শয্যার করোনা ইউনিটে রোগী ভর্তি রয়েছেন ৭০ জন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ১৬৬৩ জন।
এদিকে নাটোর ও সিংড়া পৌর সভায় কঠোর বিধি নিষেধের আওতায় তৃতীয় দফা সহ জেলার অপর ৬টি পৌর এলাকায় বুধবার থেকে জারি করা কঠোর বিধি নিষেধ চলছে ঢিলেঢালাভাবে। আইন শৃংখলা বাহিনীর সদস্যরা শহরের বিভিন্ন স্থানে চেকপোষ্ট বসিয়েছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে একাধিক মোবাইল টিম কাজ করছে।