নতুন আলোচনায় অভিনেত্রী শর্মী ইসলাম: শেষ করলেন ৩টি স্বল্পদৈঘ্য চলচ্চিত্রের কাজ

জাকির হোসেন আজাদী: নতুন প্রজন্মের সম্ভাবনাময়ী অভিনয় শিল্পী শর্মী ইসলামকে নিয়ে আমাদের মিডিয়া পাড়ায় আলোচনা বেশ সরগরম।সম্প্রতি তিনি ফরিদপুরের বিভিন্ন লোকেশনে ৩টি স্বল্পদৈঘ্য চলচ্চিত্রের শুটিং শেষ করলেন।

এবিষয়ে অভিনেত্রীর সঙ্গে কথা হয়। তিনি বলেন, “স্বল্পদৈঘ্য এই চলচ্চিত্র গুলোতে অভিনয় করেছি আমি শর্মী ইসলাম, শামিম আহমেদ সহ আরো অনেকেই। পরিচালক ছিলেন – হান্নান শাহ। ডিওপি-মাহফুজ ইসলাম। “

তিনি আরও বলেন, ” এছাড়া ঢাকার মগবাজারে ম্যাগাজিন এবং লাইফ স্টাইল ফিচার এর এর জন্য জামদানী শাড়ির ফটোশুটের কাজ ও শেষ করা হয়েছে। গাজীপুরের পুবাইলে একটি নাটকের কাজও সম্প্রতি শেষ করা হয়েছে। রচনা এবং পরিচালনায়-শামিম রায়হান। ডিওপি-রবিন। শর্মী ইসলাম, রাজু,পলাশ, রেবেকা রউফ সহ আরো অনেকেই অভিনয় করেছেন। এবং ছবির হাট এন্টারটেইনমেন্ট থেকে লাইফ স্টাইল ফিচার এর জন্য পোশাকের কয়েকটি ফটোশুটের কাজ শেষ করা হয়েছে।”

অভিনেত্রী শর্মী ইসলাম বলেন, “২০১৯/২০ একটানা আমি অনেক পরিশ্রম করেছি। কোন কাজকেই আমি ছোট করে দেখিনি। আমি একজন শিল্পী আর একজন শিল্পী হিসেবে আমার মতে, এখোনি পরিশ্রম করার উপযুক্ত সময়। তাই ২০১৯/২০ সালটা আমি যেভাবে পরিশ্রম করেছি যেভাবে নাটক, টেলিফিল্ম, বিজ্ঞাপন, ওবিসি, ওয়েব সিরিজ, ফটোশুট নিয়ে বিজি থেকেছি ঠিক তেমনই ২০২২ সালেও আরো অনেক বেশি বিজি থাকতে চাই। “

তিনি বলেন, “২০২০সালে আমার কাজের পরিমান আল্লাহর রহমতে অনেক ভালোই ছিলো, নাটক -১২টা, সল্পদৈঘ্য চলচিত্র -৩০টা, মিউজিক্যাল ফিল্ম/মিউজিক ভিডিও -১৫টা, বিজ্ঞাপন -২টা, ওবিসি-৫টা, ওয়েব সিনেমা -১টা,আর্টফিল্ম-২টা, ধারাবাহিক নাটক -৩টা , বাংলা টিভিতে ও বিটিভির ম্যাগাজিন অনুষ্ঠান -৪টা, এবং শাড়ি, গয়না, ড্রেস এর ফটোশুটের সংখ্যা ও অনেক।ইনশাআল্লাহ এভাবেই আমি ২০২২ সালেও অনেক অনেক কাজ আমি আমার দর্শকদের উপহার দিতে চাই।”

তিনি বলেন আর, “একটা কথা না বললেই নয় আমাদের মিডিয়া ভুবনের অনেকেই আমায় স্নেহ করে ভালোবাসে আমার জন্য শুভ কামনা করে। আমার সহকর্মীরা, পরিচালকেরা , প্রডিউসার, এবং কিছু সিনিয়র সাংবাদিক ভাইয়ারা আমার ক্যারিয়ারের কথা চিন্তা করে সব সময়ই আমাকে প্রতিটি মুহুর্তে উৎসাহ দেয় সাহস দেয় পুরোটা সময় আমার শুটিং নিয়ে বিজি থাকার পরামর্শ দেয়। এই মানুষ গুলোর শুভ কামনা এবং স্নেহ ভালোবাসাই আমার চলার পথে প্রতি নিয়ত সাহস যোগায়। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন ২০২২ সালেও আপনাদের সবাই কে নতুন নতুন কাজ উপহার দিতে পারি।আপনাদের সকলের ভালোবাসাই আমার সার্থকতা।”