দিনাজপুরে দুস্থ্যদের মাঝে জামা কাপড় বিতরন

52

মোহাম্মদ সাকিব চৌধুরী, খানসামা(দিনাজপুর) থেকেঃ দিনাজপুরের খানসামায় বেসরকারী সামাজিক সংগঠন মুক্তিযোদ্ধা ৭১ এর উদ্যোগে গরীব দুস্থ্য শিশুদের মাঝে নতুন জামা উৎসব উদযাপিত হয়েছে। এতে প্রিন্ট মিডিয়া পার্টনার ছিল বহুল প্রচারিত দৈনিক মানবকন্ঠ ও অনলাইন নিউজ পোর্টাল দিনাজপুরনিউজ২৪ডটকম ।

গত রবিবার বিকেলে উপজেলার টংগুয়া হাই স্কুল মাঠে সেচ্ছাসেবী সংগঠন মুক্তিযোদ্ধ ৭১ ব্যনারে গরিব দুস্থ্য শিশুদের মাঝে নতুন কাপড় বিতরন করে।

উক্ত অনুষ্ঠানে মুক্তিযোদ্ধ ৭১ এর সভাপতি মোস্তাফিক রহমান শামীমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাজেবুর রহমান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খানসামা থানার অফিসার ইনচার্জ বাবু কৃষ্ণ সরকার ,নবনির্বাচিত ভেড়ভেড়ী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান হাফিজ সরকার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম,প্রচার সম্পাদক মোয়াজ্জেম হোসেন সরকার প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোকলেছুর রহমান, বিশেষ বক্তা উপজেলা ছাত্রলীগের আহব্বাহক রেজাউল করিম প্রমুখ ।

এসময় মানবকন্ঠের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মানবকন্ঠের জেলা প্রতিনিধি সুলতান মাহমুদ ও দিনাজপুর নিউজ২৪ডটকমের খানসামা উপজেলা প্রতিনিধি মোহাম্মদ সাকিব চৌধুরী।

মুক্তিযোদ্ধ ৭১ ” সভাপতি মোস্তাফিক রহমান শামীম বলেন সমাজের অবহেলিত শিশুদেও মাঝে নিজ উদ্যোগে নতুন জামা কাপড় বিতারন করতে পেরে নিজে ধন্য মনে হচ্ছে । সমাজে অনেক পরিবার রয়েছে যে ঈদ উপলক্ষ্যে নিজেদেও আর্থিক অভাব অনটনের কারনে নিজ ছেলে মেয়েদেরকে নতুন জামা কাপড় দিতে পারে না । আমার নিজস্ব তহবিল থেকে যতটুকু সম্ভব হয়েছে আমি আমার অবস্থান থেকে দুস্থ্য শিশুদের মাঝে ঈদ উপলক্ষ্যে নতুন জামা কাপড় বিতারন করতে পেরেছি । আগামীতেও যেন এই ধারাবাহিকতা বজার রাখতে পারি ।