তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস)এর জাতীয় শিক্ষা শিবির

71

সিলেট অফিসঃ তৃৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) এর কেন্দ্রীয় কমিটি উদ্যোগে গ্রাসরুটস এর আদর্শিক ও সাংগঠনিক ভিত মজবুত করার লক্ষ্যে তিনদিন ব্যাপী জাতীয় শিক্ষা শিবির অনুষ্ঠানের সমাপ্ত হয় শুক্রবার বিকালে সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ হলরুমে।
তৃৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) এর সিলেট জেলার সভাপতি সুষমা সুলতানা রুবীর সভাপতিত্বে ও গ্রাসরুটস এর নির্বাহী পরিচালক হিমাংশু মিত্রের পরিচালনায় প্রধান অতিথি বক্তব্যে আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেন, সাম্প্রতিক সময়ে সমাজে নারীর অবস্থান অতীতের তুলনায় কিছুটা উন্নতি হলেও সার্বিক বিবেচনায় নারীরা যে এখনো পিছিয়ে আছে। ফলে জাতীয়ভাবে নারী-পুরুষের যে সমতার কথা, সেই সমতা অর্জিত হতে এখনো অনেক দেরী। এজন্য সরকারি ও বেসরকারিভাবে নানা উদ্যোগ নেয়া হচ্ছে। তৃৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) এর ৩ দিন ব্যাপী শিক্ষা শিবিরের যে উদ্যোগ নিয়েছে তা নিশ্চয় প্রশংসার যোগ্যতা রাখে। নারীদের উন্নয়নের এ কর্মসূচী গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তিনি মনে করেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক সিরাজুল ইসলাম, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সিলেট জেলার সাধারণ সম্পাদক সিকন্দর আলী, বাংলাদেশ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শামীমা নাসরিন, শাবিপ্রবি অধ্যাপক ড. তুলসী কুমার দাস, গ্রাসরুটস এর মাম্মী উপদেষ্টা মরিয়ম চৌধুরী প্রমুখ।