তালার জেঠুয়ায় নব-নির্বাচিত জেলা পরিষদের সদস্য ইন্দ্রজীৎ দাশ বাপী’কে সংবর্ধনা

নজরুল ইসলাম: সাতক্ষীরার তালার জেঠুয়া বাজার বণিক সমিতি ও কপোতাক্ষ সাহিত্য ও সাংস্কৃতি পরিষদ এর উদ্দ্যোগে তালা উপজেলা আওয়ামীলীগের শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক, সাতক্ষীরা জেলা পরিষদের ১ নং ওয়ার্ড থেকে নব-নির্বাচিত জেলা পরিষদ সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, শিক্ষানুরাগী, মাগুরা আইডিয়াল মহিলা কলেজের দাতা সদস্য, ফলেয়া চাঁদকাটি অগ্রণী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি, কপোতাক্ষ সাহিত্য ও সাংস্কৃতি পরিষদ এর সভাপতি, অনলাইন নিউজ পোর্টাল “কপোতাক্ষ টাইমস্” এর সম্পাদক ও প্রকাশক এবং অসম্প্রদায়িক চেতনায় উদ্দীপ্ত ইন্দ্রজীৎ দাশ বাপী’কে সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪নভেম্বর) সন্ধ্যায় কপোতাক্ষ সাহিত্য ও সাংস্কৃতি মাঠে এ উপলক্ষে আলোচনা সভায় জালালপুর ইউনিয়ন পরিষদ’র ৫ নং ওয়ার্ড সদস্য আব্দুল কাইয়ুম এর সভাপতিত্বে ও শিক্ষক আলমগীর হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা পরিষদের নব-নির্বাচিত সদস্য ইন্দ্রজীৎ দাশ বাপী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জালালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম মফিদুল হক লিটু।

বক্তব্য রাখেন, তালা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ জোনায়েদ আকবর, বীর মুক্তিযোদ্ধা মইনুল ইসলাম, জালালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রবিউল ইসলাম মুক্তি, সাধারণ সম্পাদক ও মাগুরা আইডিয়াল মহিলা কলেজের অধ্যক্ষ রামপ্রশাদ দাস, কপোতাক্ষ সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক সন্তোষ দাশ, নজরুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ইন্দ্রজীৎ দাশ বাপী বলেন, আমার কর্মজীবনে কোনো মানুষ কে ধর্মের আলোকে বিচার করিনি। সকলে মিলে মিশে কাজ করেছি। যার কারণে এই নির্বাচনে সকল ধর্মের বর্ণের গোত্রের মানুষ, হাজিগণ, মসজিদের ইমাম, মুয়াজ্জিন, এতিমখানার শিক্ষক সকলে একত্রিত হয়ে কাজ করার কারণে আমাদের বিজয় সহজ হয়েছে। যারা আমাকে ভালোবেসে দিনরাত পরিশ্রম করে এ বিজয় ছিনিয়ে এনেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ।

যে ভাবে সকলের সাথে মিলে মিশে কাজ করেছেন সে ভাবে যেন সকলের সাথে থেকে কাজ করতে পারেন এজন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

এরআগে প্রায় ৩০টি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্লাব, শিক্ষা প্রতিষ্ঠান, ব্যবসা প্রতিষ্ঠান ক্রেস্ট ও ফুলের মালা দিয়ে বরণ করে নেন তাকে।