তনুহত্যার দ্বিতীয় ময়নাতদন্ত রিপোর্ট প্রত্যাখান

33

যুযগবার্তা ডেস্কঃ তনুহত্যার দ্বিতীয় ময়নাতদন্ত রিপোর্ট প্রত্যাখান করে প্রগতিশীল ছাত্র জোটের পক্ষ থেকে আজ দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলন করেছে। সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্র ফেডারেশনের সাধারণ সম্পাদক
আশরাফুল আলম সোহেল, লিখিত বক্তব্য পাঠ করেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা। উপস্থিত ছিলেন বিপ্লবী ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সদস্য সোহেল, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের দপ্তর সম্পাদক শ্যামল বর্মণ, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের দপ্তর সম্পাদক রাশেদ শাহরিয়ার ও অর্থ সম্পাদক শরীফুল চৌধুরী।
লিখিত বক্তব্যে বলেন, সম্প্রতি তনু হত্যাকান্ডের দ্বিতীয় ময়না তদন্ত রিপোর্ট প্রকাশিত হয়েছে। দীর্ঘসূত্রিতার পর গত ১২ জুর এ মামলার দ্বিতীয় ময়না তদন্ত রিপোর্ট প্রকাশ করেছে। দেশবাসী অবাক হয়ে দেখলযে, মৃত্যুর কারণ নিশ্চিত করতে পারেন নি দ্বিতীয় দফা ময়না তদন্তকারী চিকিৎসকেরা।‘সেক্সুয়াল ইন্টারকোর্সের’ প্রমাণ পেলেও তা ধর্ষণ কি না স্পষ্ট করে বলা হয় নি। দ্বিতীয় ময়না তদন্ত রিপোর্টের মাধ্যমে আরও বিভ্রান্তি তৈরী করা হল এবং কালক্ষেপণের মাধ্যমে আরও একটি অপরাধকে বিচারহীনতার দিকে ঠেলে দেওয়া হল।
প্রগতিশীল ছাত্র জোটের পক্ষ থেকে ময়নাতদন্তের এই রিপোর্ট প্রত্যাখ্যান করা হয়েছে।