ড. কামালের চিঠি আওয়ামীলীগ কার্যালয়

যুগবার্তা ডেস্কঃ জাতীয় ঐক্যফ্রন্ট অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের স্বার্থে ক্ষমতাসীন আওয়ামীলীগর সঙ্গে সংলাপে বসার আহ্বান জানিয়ে চিঠি দিয়েছে।

রবিবার সন্ধ্যায় জোটের প্যাডে লেখা ড. কামাল হোসেন স্বাক্ষরিত চিঠি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে চিঠিটি পৌঁছে দেন ঐক্যফ্রন্টের একটি প্রতিনিধি দল।

চিঠিতে ড. কামাল লিখেছেন, ‘একটি শান্তিপূর্ণ ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে সকলের অংশগ্রহণ ও প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে জাতীয় ঐক্যফ্রন্ট বাংলাদেশ আওয়ামী লীগের সাথে একটি অর্থবহ সংলাপের তাগিদ অনুভব করছে এবং সে লক্ষ্যে আপনার কার্যকর উদ্যোগ প্রত্যাশা করছি। ‘

ঐক্যফ্রন্টের পাঠানো দুটি চিঠির একটি আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ও অারর একটি দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বরাবর পাঠানো হয়েছে।

চিঠি দুটি গ্রহণ করেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ।চিঠি গ্রহণের সময় আওয়ামী লীগের নেতাদের মধ্যে ছিলেন ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন ও আমিরুল আলম মিলন প্রমুখ।

এ সময় ঐক্যফ্রন্টের প্রতিনিধিদলে ছিলেন গণফোরোমের সাধারণ সম্পাদক মোস্তফা মোহসিন মন্টু, প্রেসিডিয়াম সদস্য জগলুল হায়দার, যুগ্ম সাধারণ সম্পাদক আ ও ম শফীকুল্লাহ ও সাবেক ছাত্রনেতা সুলতান মোহাম্মদ মনসুর।