ডেমরা ৭৩ পাউন্ড কেক কেটে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার : রাজধানীর ডেমরায় ৭৩ পাউন্ড কেক কেটে
আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন করা হয়েছে। এছাড়াও দলীয়প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার বেলা ১১ টায় এই অনুষ্ঠানের আয়োজন করে ডিএসসিসি ৬৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ।
৬৪ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মাসুদুর রহমান মোল্লা বাবুলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রয়াত এমপি হাবিবুর রহমান মোল্লার জেষ্ঠ্যপুত্র ও ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল।
২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন ফজরের নামাজ পড়ে সবাইকে নিজ নিজ এলাকায় সর্তক অবস্থায় থাকার আহবান জানান মশিউর রহমান মোল্লা সজল। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। একইসাথে অনুষ্ঠানে স্বপ্নের পদ্মা সেতু বাস্তবায়ন করায় প্রধানমন্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জানানো হয়।
পরে দুই শতাধিক এতিম ও দলীয় ৫ শতাধিক নেতাকর্মীদের মাঝে খাবার বিতরন করা হয়। এর আগে ৭৩ পাউন্ডের কেক কেকে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।
মাসুদুর রহমান মোল্লা বাবুলের সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় উপস্থিত ছিলেন বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি কৌশিক আহমেদ জসিম, মাতুয়াইল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মো: সোহেল খান, সারুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাফর আহমেদ বাবু, ৬৬ নং ওয়ার্ড ডগাইর দক্ষিণ পাড়া ইউনিট আওয়ামী লীগের সভাপতি মো: নাসির উদ্দীন(নাসির মেম্বার),
৫নং ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম মানিক, ৬ নং ইউনিট আওয়ামী লীগে সাধারণ সম্পাদক মোহাম্মদ শামীম,
৭নং ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ হুমায়ুন,৬৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের ডগাইর ইউনিটের সভাপতি মাহবুব আলম ফয়সালসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।