টাকার খেলা মোকাবেলা করে নির্বাচনী সংগ্রামকে নীতিনিষ্ঠভাবে এগিয়ে নিন–সেলিম

যুগবার্তা ডেস্কঃ সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন, টাকার খেলা, পেশীশক্তি, সাম্প্রদায়িকতা মোকাবেলা করে নির্বাচনী সংগ্রাম নীতিনিষ্ঠভাবে এগিয়ে নিতে হবে।
আজ সকালে পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলাসহ বিভিন্ন এলাকার মনোনয়ন প্রত্যাশীদের আবেদনপত্র দেওয়ার সময় তিনি এ কথা বলেন।

এসময় পার্টির সাধারণ সম্পাদক মো. শাহ আলম, সম্পাদক রুহিন হোসেন প্রিন্স, ক্ষেতমজুর নেতা আরিফুল ইসলাম নাদিম প্রমুখ উপস্থিত ছিলেন।

জনাব সেলিম, নারায়ণগঞ্জ-১ এর প্রার্থী মোঃ মনিরুজ্জামান চন্দন, নারায়ণগঞ্জ-২ এর প্রার্থী হাফিজুল ইসলাম, নারায়ণগঞ্জ-৩ এর প্রার্থী আব্দুস সালাম বাবুল, নারায়ণগঞ্জ-৪ এর প্রার্থী ইকবাল হোসেন, নারায়ণগঞ্জ-৫ এর প্রার্থী অ্যাড. মণ্টু ঘোষ এর হাতে আবেদপত্রের ফরম তুলে দেন।

এসময় জনাব সেলিম আরো বলেন, ক্ষমতায় কোন সময় আওয়ামী লীগ কোন সময় বিএনপি থেকেছে। তারা বিরোধী দলে থাকলে অবাধ, নিরপেক্ষ নির্বাচনের কথা বলে আর ক্ষমতায় গেলে ক্ষমতা কুক্ষিগত করে। লুটপাটের জন্য এদের কাছে ক্ষমতা অপরিহার্য। তাই এই দুই গোষ্ঠীর হাত থেকে দেশ বাঁচাতে, একমাত্র নীতিনিষ্ঠ শক্তি বাম গণতান্ত্রিক জোট ভোটের সংগ্রামে নেমেছে। এই সংগ্রামে মানুষকে সচেতন ও সংগঠিত করার আহবান জানান তিনি।