Home শিক্ষা ও ক্যাম্পাস জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছায়া জাতিসংঘ সংগঠনের নেতৃত্বে ফারহান-মুগ্ধ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছায়া জাতিসংঘ সংগঠনের নেতৃত্বে ফারহান-মুগ্ধ

17

জাবি প্রতিনিধি: ২০২৪-২৫ সেশনের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় মডেল ইউনাইটেড ন্যাশনস অ্যাসোসিয়েশন (জেইউমুনা) এর কার্যনির্বাহী কমিটি ২০২৪-২৫ ঘোষণা করা হয়েছে। এতে জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের চতুর্থ বর্ষের (৪৯ ব্যাচ) শিক্ষার্থী সাজিদ হাসান ফারহান সভাপতি এবং অর্থনীতি বিভাগের মো: সাকিবুর রহমান মুগ্ধ সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

শনিবার (৩ ফেব্রুয়ারী) সংগঠনের ৫১তম আবর্তনের নবীনবরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়।

এসময় বিদায়ী কমিটির সভাপতি শেখ অম্লান আহমেদ প্রাচুর্য এবং সাধারণ সম্পাদক জেরিন তাসনিম লুবনা নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

নতুন এ কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে আইন ও বিচার বিভাগের সামিন ইয়াসার ইসলাম এবং যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের মো: সারজিউল সিফাত খানকে দায়িত্ব দেওয়া হয়েছে। তারা সবাই বিশ্ববিদ্যালয়ের ৪৯তম আবর্তনের শিক্ষার্থী।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টামণ্ডলী, বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ড. আব্দুল্লাহ হেল কাফি, সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক ও সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক বশির আহমেদ, সংগঠনটির প্রতিষ্ঠাতা এবং কাউন্সিল অব ট্রাস্টিজের সভাপতি মোহাম্মদ রিয়াজুল করিম ও অন্যান্য সদস্যবৃন্দ।