জাসদের ঢাকা মহানগরের উদ্দোগে কর্মীসভা ও ইফতার

47

যুগবার্তা ডেস্কঃ জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ(আ-প্র) ঢাকা মহানগরের উদ্দোগে তোপখানা রোডস্থ দলীয় কার্যালয়ে এক কর্মীসভা ও ইফতার পার্টির আয়োজন করেছে।
ঢাকা মহানগর দক্ষিন সভাপতি আব্দুস সালাম খোকনের সভাপতিত্বে ইফতার পার্টিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সভাপতি শরীফ নুরুল আম্বিয়া । প্রধান অতিথির বক্তব্যে বলেন – ’সন্ত্রাস, গুপ্তহত্যা, ধর্মীয় মৌলবাদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ করার জন্য দলকে আরো সংগঠিত করতে হবে। তিনি আরও বলেন মন্ত্রীত্ব রক্ষার স্বার্থে যারা দলকে বিভক্ত করেছেন, তারা তৃনমূলের জাসদ কর্মীদের থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছেন । জাসদের নেতাকর্মীদের আত্মত্যাগ ব্যক্তিবিশেষের স্বার্থের কাছে বিক্রি হতে পারেনা । সমতা ও ন্যায়বিচার ভিত্তিক সমাজ নির্মানে জাসদ কর্মিরা অগ্রসৈনিক হিসাবে কাজ করবে। সংগ্রামের দীর্ঘ অভিজ্ঞতার আলোকে জাসদ লুটেরা গোষ্ঠি ও ধর্মীয় মৌলবাদের বিরুদ্ধে আমাদের সংগ্রাম অব্যাহত রাখবে’।

আজকের কর্মীসভায় আরো বক্তব্য রাখেন সহ-সভাপতি খোরশেদ আলম খোকা, সহ-সভাপতি এটিএম মহব্বত আলী, যুগ্ন সাধারন সম্পাদক মো: খালেদ, দপ্তর সম্পাদক ইউনুসুর রহমান, ঢাকা মহানগর পূর্বের সভাপতি আসাদুজ্জামান জাকির, ঢাকা মহানগর দক্ষিন সদস্য সর্বজনাব মো: শাহাবুদ্দিন, জিএম রুস্তম, মো: রহমতুল্লাহ, হুমায়ুন কবির, আকবর, আহম্মদ, যুব নেতা আমিনুল আজিম বনি, আবুল কালাম আজাদ প্রমুখ ।