‘জামাত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ ও জঙ্গীবাদী অর্থের উৎস বন্ধের দাবিতে’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে ছাত্র মৈত্রীর স্মারকলিপি প্রদান

92

যুগবার্তা ডেস্কঃ শিক্ষা কাজের সংগ্রাম ও সন্ত্রাস-সাম্প্রদায়িকতা-সা¤্রাজ্যবাদ বিরোধী সংগঠন বাংলাদেশ ছাত্র মৈত্রীর উদ্যোগে রবিবার সকাল ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলায় জামাত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ ও জঙ্গীবাদী অর্থের উৎস বন্ধের দাবিতে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়। সংগঠনের সাধারণ সম্পাদক অর্ণব দেবনাথের উপস্থাপনায় সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আবুল কালাম আজাদ এবং অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সভাপতি মানোয়ার হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সভাপতি মাসুদ মাজহার এবং ঢাকা মহানগরের সভাপতি নিলয় রায়।
সমাবেশ শেষে ছাত্র মৈত্রীর মিছিল সহকারে ‘জামাত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ ও জঙ্গীবাদী অর্থের উৎস বন্ধের দাবিতে’ স্মারকলিপি প্রদানের জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অভিমুখে যাত্রা করে। মিছিলটি সচিবালয়ের ৩ গেটে পুলিশের বাধার সম্মুখীন হয়। পরবর্তীতে সংগঠনের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক অর্ণব দেবনাথ, সাংগঠনিক সম্পাদক অতুলন দাস আলো, আন্তর্জাতিক সম্পাদক আবিদ হোসেন, অর্থ সম্পাদক বিপ্লবী সরকার ও স্কুল বিষয়ক সম্পাদক সাফিউর রহমান সজিব সহ ছাত্র মৈত্রীর এই বিশেষ প্রতিনিধি দল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যান এবং মাননীয় মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল স্মারকলিপি গ্রহণ করেন।