জাতীয় প্রেসক্লাবে সভাপতি শফিক ও সাধারণ সম্পাদক ফরিদা

যুগবার্তা ডেস্কঃ জাতীয় প্রেস ক্লাবে সভাপতি মুহাম্মদ শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন নির্বাচনে বিজয়ী হয়েছেন।

শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত টানা ভোট গ্রহণ শেষে সন্ধ্যা সাড়ে ৭টায় নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মোস্তফা জাব্বার ফলাফল ঘোষণা করেন।
এবার ১ হাজার ২১৮ জন ভোটারের মধ্যে ১ হাজার ৮৯ জন সদস্য ভোট দিয়েছেন। সভাপতি পদে শফিকুর রহমান ভোট পেয়েছেন ৬৭২। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এম এ আজিজ পেয়েছেন ২৭৯ ভোট। এই পদে অন্য প্রার্থী খন্দকার মনিরুল আলম পেয়েছেন ১২০ভোট। সাধারণ সম্পাদক পদে ফরিদা ইয়াসমিন ৪৩৯ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাদের গনি চৌধুরী পেয়েছেন ৩৫০ ভোট। এই পদে অন্য প্রার্থী কামরুল ইসলাম চৌধুরী ২৮২ ভোট পেয়েছেন।
এছাড়া অন্য নির্বাচিতরা হলেন সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম, সহ-সভাপতি পদে আজিজুল ইসলাম ভুঁইয়া, কোষাধ্যক্ষ হয়েছেন কার্তিক চ্যাটার্জী, যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শাহেদ চৌধুরী ও ইলিয়াস খান এবং নির্বাহী সদস্যরা হলেন শ্যামল দত্ত কুদ্দুস আফ্রাদ, মাঈনুল আলম, রেজোয়ানুল হক রাজা, মোল্লা জালাল , শামসুদ্দিন আহমেদ চারু , হাসান হাফিজ, শাহনাজ বেগম , কল্যাণ সাহা ও হাসান আরেফিন।