জাতির জনকের আদর্শ ধারণ করাই আমাদের মূল লক্ষ্য

মফিজুর রহমান কবির, রিয়াদ থেকে : গতকাল রিয়াদের উপকন্ঠে প্রবাসী গোপালগঞ্জ জেলা, সানিয়া আরবাইন শাখা স্বেচ্ছাসেবকলীগের প্রথম বর্ধিত সভা অনুষ্টিত হয |গোপালগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ আরবাইন শাখার সভাপতি লিটন হোসেন লিটু মোল্লার সভাপতিত্বে ও হানিফ উদ্দিন খসরু ও ইস্তিয়াক হোসেন তানিমের যৌথ সঞ্চালনায় -প্রধান অতিথি ছিলেন রিয়াদ জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল কাইয়ুম|

তিনি বলেন- সভা সমাবেশ ও বর্ধিত সভার মাধ্যমে যোগ্য নেতৃত্ব তৈরী করে আওয়ামীলীগ ও স্বেচ্ছা সেবকলীগের গঠনতন্ত্র মেনে জাতির জনকের আদর্শ ধারণ করাই আমাদের মূল লক্ষ্য |আওয়ামীলীগ ক্ষমতাচ্যুত হলে গোপালগন্জের মানুষই বেশী ক্ষতি গ্রস্হ হওয়ার সম্ভাবনার কথা ব্যাক্তকরে দেশ, জননেত্রী শেখ হাসিনা ও গোপালগঞ্জের উন্নয়নের স্বার্থেই দেশের উন্নয়নে আওয়ামীলীগকে শক্তিশালী করুন ।

প্রবাসী গোপালগন্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম খান । বিএনপি জামাতের অপরাজনীতি ও তাদের সাথে আতাঁত করে যারা রাজনীতি করেন, তাদের সেই অপরাজনীতির বিরুদ্ধেই আমরা মাঠে আছি । বক্তারা রিয়াদ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল কাইয়ুম ও সাধারণ সম্পাদক এম আর এইচ ভুঁইয়ার যোগ্য নেতৃত্বের ভুয়সী প্রশংসা করে বলেন, আমরা তাদের নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে জামাত, বিএনপিসহ সকল অপরাজনীতি রুখে দেয়ার ঘো(ষ|না করেন বক্তা গণ ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, রিয়াদ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন শাহবাজ, দপ্তর সম্পাদক শাহজাদা আরমান, প্রচার সম্পাদক, জসিম খান, মাসুম আলী খান, আজিজিয়া শাখা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জামাল হোসেন দাড়িয়া, আরবাইন শাখা সভাপতি আব্দুল আলিম বেপারী, সাধারণ সম্পাদক বি এম ছোবহান,আসাদ বেপারী, কামাল হোসেন, রুবেল হোসেন দাড়িয়া প্রমূখ ।

সভার শুরুতে কোরআন তেলোয়াত করেন, আসাদ বেপারী । সম্মিলিত কন্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশনের শেষে আলোচনা পর্ব শুরু হয় ।