জবিতে রসায়ন সমিতির অভিষেক ও নবীনবরণ অনুষ্ঠিত

যুগবার্তা সংবাদদাতা, জবি:জগন্নাথ বিশ্ববিদ্যালয়(জবি) রসায়ন বিভাগের উদ্যোগে ১২তম ব্যাচের (২০১৬-১৭ শিক্ষাবর্ষ) নবীনবরণ, ৬ষ্ঠ ব্যাচের (২০১৪-১৫) শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও জবি রসায়ন সমিতি’র অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। রসায়ন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ সৈয়দ আলম-এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. দীপিকা রাণী সরকার, কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ সেলিম।এসময় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নবীনবরণ আয়োজক কমিটির আহবায়ক অধ্যাপক ড. মোঃ শাহজাহান। এছাড়াও বক্তব্য রাখেন বিভাগের শিক্ষক ড. মোঃ লুৎফর রহমান, ড. মোঃ আমিনুল ইসলাম ও ড. সামছুন নাহার।

অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয় এবং বিদায় কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়। এসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয় রসায়ন সমিতি’র কার্যনির্বাহী পরিষদের পরিচিতি এবং এর শুভ উদ্বোধন ঘোষণা করা হয়। অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এসময় বিভিন্ন অনুষদের ডিন, বিভাগের চেয়ারম্যান, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।