জন্মদিনের দাওয়াত দিয়ে বনানীতে আবারও ধর্ষণ

71

যুগবার্তা ডেস্কঃ বনানীতে জন্মদিনের দাওয়াতের কথা বলে আবারও ধর্ষনের অভিযোগ। আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদের ঘটনার রেশ না কাটতেই রাজধানীর বনানীতে আবারও জন্মদিনের অনুষ্ঠানে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে আরেক শিল্পপতিরপুত্রের বিরুদ্ধে। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শিল্পপতি বোরহান উদ্দিনের ছেলে বাহাউদ্দিন ইভানের বিরুদ্ধে বনানী থানায় মামলা করা হয়েছে।
মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। বুধবার মামলার পর বাহাউদ্দিন ইভান (২৮) নামে ওই যুবককে ধরতে অভিযানে নেমেছে পুলিশ।
মঙ্গলবার রাতে ইভান বনানীর ২ নং রোড়ে ৫/এ নম্বর বাড়িটিতে (ন্যাম ভিলেজের ফ্লাটে) ডেকে নিয়ে তরুণীকে ধর্ষণ করেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে। অভিযোগকারী তরুণী টিভি অভিনেত্রী বলে জানান পুলিশ কর্মকর্তা মতিন।
মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গত ১১ মাস আগে ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয়। গত চার মাস আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। “ইভান তাকে জন্মদিনের দাওয়াত দিয়ে নিজ বাসায় নিয়ে আসে। ইভান তার মায়ের সঙ্গেও পরিচয় করিয়ে দেওয়ার কথা বলেছিল। “ওই তরুণী সন্ধ্যার পর বাসায় এসে দেখে কেউ নেই। এরপর তাকে আটকে গভীর রাত পর্যন্ত ধর্ষণ করে এবং রাত ৩টার দিকে বাসা থেকে বের করে দেয়।” ইভান মোবাইল ফোনটিও রেখে দেয় বলে ওই তরুণী জানান। ভোরে থানায় গিয়ে ঘটনাটি জানান ওই তরুণী। পরে স্বজনদের সঙ্গে পরামর্শের পর মামলা করেন।
বনানী থানার পুলিশ কর্মকর্তা (তদন্ত) আব্দুল মতিন বলেন, ওই তরুণী গতকাল বুধবার (৫ জুলাই) দুপুর ১টা ৩০ মিনিটে মামলাটি দায়ের করেন। মামলা নম্বর-৮। “ওই তরুণী থানায় লিখিত অভিযোগ করার পর ইভানকে গ্রেপ্তারের জন্য মাঠে নেমেছে পুলিশ।” ওই তরুণীকে ভিকটিম সাপোর্টে সেন্টারে রাখা হয়েছে। বৃহস্পতিবার তার ডাক্তারি পরীক্ষা করা হবে বলে জানান পরিদর্শক মতিন। মধ্যরাত পর্যন্ত ইভানকে গ্রেপ্তার করা যায়নি।
ইভান বিবাহিত এবং তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে বলে পুলিশ কর্মকর্তা মতিন জানান।
উল্লেখ্য, আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদসহ পাঁচজনের বিরুদ্ধে বনানীতে একই রকম ঘটনার অভিযোগ ওঠার পর গ্রেপ্তার করে পুলিশ। ওই মামলায় দুই তরুণীকে বনানীর রেইনট্রি হোটেলে জন্মদিনের অনুষ্ঠানে ডেকে নিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়। মামলাটিতে পুলিশ ইতোমধ্যে আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র দিয়েছে।-বিডিনিউজ