জঙ্গীবাদ ইসলাম সমর্থন করে না: বাদশা

151

রাজশাহী অফিসঃ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা ইমামদের উদ্দেশ্য করে বলেন, আপনারা যুব সমাজকে আহ্বান জানান যে, জঙ্গীবাদে না যাওয়ার জন্য। তারা যেনো আল্লাহের এবাদত করে। জঙ্গীবাদ ইসলাম সমর্থন করে না। আমরা জঙ্গীবাদ চাই না।
রাজশাহী জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে রাজশাহী জেলা সকল ইমাম, খতিব, প্রাক প্রাথমিক পর্যায়ের শিক্ষকদের নিয়ে সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে ইসলামের আহ্বান শীর্ষক কর্মশালা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মঙ্গলবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল অডিটোরিয়ামে এ কর্মশালা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা আরো বলেন, পাকিস্তানের চেয়ে আমাদের দেশ অনেক এগিয়েছে। প্রায় সময় সেখানে মসজিদের ভেতরে বোমা হামলার ঘটনা ঘটে। ইমামরা যদি পাশে থাকেন তাহলে জঙ্গীবাদ মাথা চাড়া দিতে পারবে না। দেশের এ সংকটে আপনারা আপনাদের দায়িত্ব পালন করবেন।
কর্মশালা ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন, রাজশাহীর জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে বিভাগীয় কমিশনার আব্দুল হান্নান, পুলিশ কমিশনার শফিকুল ইসলাম, পুলিশ সুপার নিশারুল আরিফ, র‌্যাব-৫ এর উপ-পরিচালক (প্রশাসন) কেবিএম মোরাশ্বের রহিম, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
এতে এক হাজার ১০০ জন ইমাম, খতিব ও শিক্ষক অংশ নিয়েছিলো।