জঙ্গিবাদের বিরুদ্ধে ওয়ার্কার্স পার্টির প্রচারণা

নিজস্ব অফিসঃ সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে গণসচেতনার লক্ষে প্রচারণা ও গণসংযোগ করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগর।

সোমবার বিকেলে রাজশাহী মহনগরীর সাহেববাজার থেকে এই প্রচারণা শুরু হয়। ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে লিফলেট বিতরণসহ জঙ্গিবাদবিরোধী প্রচারণা চালানো হয়।

গণসংযোগকালে রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলি লিকু বলেন, এই কর্মসূচির মাধ্যমে জনগণকে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে সো”চার হওয়ার জন্য অনুপ্রাণিত করা হবে। ‘জঙ্গিদের সন্ত্রাসী কর্মকা-ের মাধ্যমে প্রমাণিত হয়েছে, তারা দেশবিরোধী, মানবতাবিরোধী এমনকি ধর্মবিরোধী। নিজেদের অপকর্ম ঢাকতে ঢাল হিসেবে তারা ইসলামকে ব্যবহার করছে।’

তিনি আরো বলেন, ‘জঙ্গিদের কোনও ধর্ম নাই, ইতিহাস নাই, কোনও সংস্কৃতি নাই। জঙ্গিরা সবসময় মিথ্যা, গুজব এবং প্রচার চালিয়ে মানুষকে বিভ্রান্ত করে। ‘এই প্রচারণার মাধ্যমে আমরা মিথ্যা, গুজব, অলীক প্রচারণা এবং ইতিহাসের বিকৃতি প্রতিরোধ করতে সক্ষম হবো।

প্রচারণার সময় উপ¯ি’ত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু. নগর সম্পাদক মন্ডলির সদস্য অ্যাড. আবু সাঈদ, আবদুর রাজ্জাক, নগর সদস্য আবদুল মতিন, আবুল কালাম আজাদ, অ্যাড ফেরদৌস জামিল টুটুল, মনিরউদ্দিন পান্না, রাজশাহী জেলা শ্রমিক ফেডারেশন জেলা সাধারণ সম্পাদক অসিত পাল প্রমুখ