জঙ্গিবাদীরা মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করতে চায় : বাদশা

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ও ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক জননেতা ফজলে হোসেন বাদশা বলেন, জনগণের শক্তিই হচ্ছে সকল শক্তির ঊর্ধ্বে। জঙ্গিবাদ জনগণের শক্তি, মুক্তিযুদ্ধের চেতনা এবং আদর্শকে ধ্বংস করতে চায়। জঙ্গিবাদীরা মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করতে চায় । বাংলাদেশকে পাকিস্তানের মত একটি গোঁড়ামী রাষ্ট্রে পরিণত করতে চায়। ওয়ার্কার্স পার্টি জনগণকে সাথে নিয়ে জঙ্গিবাদের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাবে।

শনিবার বিকালে নগরীর লক্ষ্মীপুর মোড়ে জেলা ও মহানগর ওয়ার্কার্স পার্টি আয়োজিত জঙ্গিবাদ ও সাম্রাজ্যবাদ বিরোধী বিক্ষোভ মিছিল শেষে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

জননেতা ফজলে হোসেন বাদশা আরো বলেন, ওয়ার্কার্স পার্টি মানুষের ন্যায় বিচার ও অধিকার প্রতিষ্ঠার জন্য রাজনীতি করে। শোষণমুক্ত সমাজ প্রতিষ্ঠার জন্য রাজনীতি করে। ওয়ার্কার্স পার্টি হালুয়া রুটির ভাগ বাটোয়ারার জন্য রাজনীতি করে না। তাই আদর্শের রাজনীতি অনুসরণ করে মানুষের অধিকার প্রতিষ্ঠা সংগ্রাম চালিয়ে যাবার জন্য নেতাকর্মিদের প্রতি আহবান জানান।

মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামাণিক দেবুর পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন, রাজশাহী জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল। এসময় মঞ্চে উপস্থিত ছিলেন জেলা পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা, মহানগর সম্পাদক মন্ডলীর সদস্য অ্যাড. এন্তাজুল হক বাবু, সাদরুল ইসলাম, আবু সাইদ, আবদুর রাজ্জাক, জেলা সম্পাদক মন্ডলীর সদস্য কয়েস উদ্দিন, ফরজ আলী, আবদুল কুদ্দুস, শ্রমিক ফেডারেশন, যুবমৈত্রী জেলা ও মহানগর, ছাত্রমৈত্রী, গণশিল্পী সংস্থা ও নারী মুক্তি সংসদ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশের পূর্বে ওয়ার্কার্স পার্টির জেলা ও মহানগর কমিটির উদ্যোগে সাহেব বাজার পার্টি কার্যালয় থেকে বের হয়ে লক্ষ্মীপুর মোড়ে আয়োজিত সমাবেশে মিলিত হয়। মিছিলে নেতৃত্ব দেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ও ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক জননেতা ফজলে হোসেন বাদশা, মহানগর সভাপতি লিয়াকত আলী লিকু, জেলা সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, দেবাশীষ প্রামানিক দেবু, আশরাফুল হক তোতা,এন্তাজুল হক বাবু, সাদরুল ইসলাম,আবু সাইদ, আবদুর রাজ্জাক, কয়েস উদ্দিন প্রমুখ।