ছাত্র সংসদ নির্বাচন না হওয়ায় শিক্ষার্থীদের নৈতিক দাবি অপূরণ থেকে যাচ্ছে-শিরীন আখতার

বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃজাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি শিরীন আখতার এমপি বলেন, প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র সংসদ নির্বাচন না হওয়াতে ছাত্র-ছাত্রীদের নৈতিক দাবি দাওয়া অপূরণ থেকে যাচ্ছে। তিনি ছাত্র-ছাত্রীদের মৌলিক দাবি-দাওয়া পূরণের লক্ষ্যে অবিলম্বে ডাকসুসহ সকল ছাত্র সংসদের নির্বাচন দেয়ার দাবি জানান। তিনি একই সাথে জঙ্গি-সঙ্গী বর্জন ও বিচারের দাবিতে ছাত্র সমাজকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।
জনাব শিরীন আখতার এমপি আজ বুধবার সকালে ডাকসু ভবন চত্বরে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ আয়োজিত সমাবেশে ভাষণদানাকলে এ কথা বলেন। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি মুহাম্মদ সামছুল ইসলাম সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহসান হাবীব শামীমের সঞ্চালনায় অনুষ্ঠিত এ সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক নেতা ও জাসদ স্থায়ী কমিটির সদস্য নাদের চৌধুরী, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি ও জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মীর্জা মোঃ আনোয়ারুল হকসহ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের নেতৃবৃন্দ।
সমাবেশ শেষে একটি সুসজ্জিত বর্নাঢ্য র‌্যালি ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে শেষ হয়।