ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিব

যুগবার্তা ডেস্কঃ জাসদ ইনু সমর্থিত বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হয়েছেন আহসান হাবিব। বুধবার বিকালে বলাকা ভবনস্থ সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত হয়।
এ ছাড়াও সভায় দলীয় শৃংখলা ভঙ্গ ও সংগঠন বিরোধী কার্যকলাপের কারণে কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক শাহজাহান আলী সাজু, যুগ্ম সাধারণ সম্পাদক এহসানুল হাবিব, দফতর সম্পাদক গৌতম শীল ও সহ-সম্পাদক সাজ্জাদ হোসেন সোহাগকে আগামী ১৫ দিনের মধ্যে কারণদর্শানোর নোটিশ প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। আগামী ১৯ নভেম্বর ২০১৬ শনিবার সকাল ১০ টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে কেন্দ্রীয় সংসদের সাধারণ সভায় নোটিশ প্রাপ্তদের জবাবের ভিত্তিতে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করা হবে।
সভায় সিদ্ধান্ত হয় যে, কারণদর্শাও প্রাপ্ত নেতাদের পদও আগামী সাধারণ সভা পর্যন্ত স্থগিত থাকবে। একই সাথে সভায় কেন্দ্রীয় সংসদের সহ-সম্পাদক আহসান হাবিবকে আগামী সাধারণ সভা পর্যন্ত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনের সিদ্ধান্ত গ্রদান করা হয়। একই সাথে সহ-দফতর সম্পাদক আব্দুল মালিককে ভারপ্রাপ্ত দফতর সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়।
সভায় সংগঠনের সভাপতি মুহাম্মদ সামছুল ইসলাম সুমন সভাপতিত্বে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি আমিনুল ইসলাম নুর, জ্যোতি বিকাশ সিকদার, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মুনমুন, সহ-সম্পাদক আহসান হাবিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রহমান ভূইয়া, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রাশেদুল হাসান ননী, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাসুদ আহমেদ, সমাজ সেবা বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, সদস্য চন্দ্রনাথ পাল,আরিফুর রহমান কাজল, মিঠুন বিশ্বাস, বিএম মাহামুদুল হাসান, মোহম্মদ তছিকুল ইসলাম, গোপার রাজ বংশী ফয়সাল মিয়াসহ কেন্দ্রীয় সংসদের নেতৃবৃন্দ।