চিত্রনায়িকা মৌসুমী ব্যস্ততা

207

যুগবার্তা ডেস্কঃ মৌসুমী একজন জনপ্রিয় ও ব্যস্ত নায়িকা। দীর্ঘ বছর যাবৎ এই জগৎ দাপিয়ে বেড়াচ্ছে। কিছুদিন আগে শোনা গিয়ে ছিল মৌসুমী তাঁর প্রযোজনা প্রতিষ্ঠান ‘কপোতাক্ষ চলচ্চিত্র’ থেকে নতুন করে আবার ছবি তৈরি করবেন। এদিকে কিছুদিন ধরে শোনা যাচ্ছে, তাঁর পরিচালিত নতুন ছবিটিও মুক্তি পাবে খুব শিগগির।
এ বিষয় মৌসুমী বললেন, বর্তমানে ‘কাজ-কর্ম খুব একটা হাতে নিচ্ছি না। পড়াশোনার জন্য সামনের মাসে আমার ছেলে ফারদীনকে যুক্তরাষ্ট্রে যেতে হবে। এখন তাঁকে নিয়েই ব্যস্ত সময় কাটছে। ওকেই সময় দিচ্ছি।’
এক মেয়ে ও এক ছেলের জননী চিত্রনায়িকা মৌসুমী। ছেলে ফারদীন এরই মধ্যে ঢাকার একটি ইংরেজী মাধ্যম স্কুল থেকে ও’লেভেল কোর্স শেষ করেছে। দেশের বাইরে থেকে এ’লেভেল করানোর ইচ্ছে ছিল মৌসুমীর। মা মৌসুমীর ইচ্ছে অনুযায়ী ছেলে ফারদীনও চেষ্টা করে গেছেন। অবশেষে সেই চেষ্টায় সফলও হয়েছেন।
এদিকে যুক্তরাষ্ট্রে আগামী এপ্রিলে অনুষ্ঠেয় ঢালিউড অ্যাওয়ার্ডেও অংশ নেওয়ার কথা রয়েছে মৌসুমীর। ছেলেকে যুক্তরাষ্ট্রে মাসখানেক সঙ্গ দেওয়ার পর পরই দেশে ফিরে আসবেন তিনি। এসেই নতুন ছবি নির্মাণের কাজে হাত দেবেন।
এদিকে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছাড়ার আগে মৌসুমী চিত্রনায়ক ফেরদৌসের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিয়মান ‘পোস্টমাস্টার ৭১’ ছবির কাজ শেষ করে যাবেন বলে আশা প্রকাশ করছেন।