Home জাতীয় চাঞ্চল্যকর শাহিন হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে পিবিআই

চাঞ্চল্যকর শাহিন হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে পিবিআই

51

বগুড়া অফিস: কাহালু থানার পাঁচ বছর পূর্বের চাঞ্চল্যকর শাহিন হত্যা মামলার রহস্য উদঘাটন করে আসামী গ্রেফতার করেছে বগুড়া পিবিআই ।ঘটনার সাথে জড়িত সন্দেহভাজন আসামী মোঃ রিপন সরদার (৪০)কে গত ২ জুন সন্ধ্যায় কাহালু থানাধীন কুর্ণিপাড়া বাজার থেকে গ্রেফতার করা হয়েছে।
মামলা বিবরনে জানাগেছে, ২০১৭ সালের ১১ জুন সকাল সাড়ে ৭টায় নিহত শাহিন (৪০) এর মৃতদেহ কাহালু থানাধীন কালাই (নাটাইপাড়া) গ্রামস্থ গ্রেফতারকৃত আসামী রিপন এর বড় মামা মোঃ আকতার বুলুর বাড়ীর টিউবওয়েল এর পাশ থেকে পাওয়া যায়। নিহত শাহিন বগুড়া জেলার শিবগঞ্জ থানাধীন খেউনি বিন্যাচাপড় গ্রামস্থ মৃত লেদু মন্ডলের ছেলে। গত ২০১৭ সালের ১০ জুন বেলা সাড়ে ৫ টায় শাহিন প্রতিদিনের ন্যায় নিজ বাড়ি হতে পারিবারিক কাজে বের হয়। শাহিন রাতে বাড়িতে ফেরত না আসলে শাহিনের স্ত্রী মোছাঃ নুর বানু স্থানীয়ভাবে খোঁজাখুজি করেও তার স্বামী শাহীনের সন্ধান না পেলে এক পর্যায়ে তার স্ত্রী ধারনা করেন যে হয়তোবা তার স্বামী তার গ্রামের বাড়ীতে গেছে। পরের দিন শাহীনের স্ত্রী লোকমারফত জানতে পারেন যে, কাহালু থানাধীন কালাই (নাটাইপাড়া) গ্রামস্থ মোঃ আকতারের বাড়ীতে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ পড়ে আছে। উক্ত সংবাদের প্রেক্ষিত নিহত শাহীনের স্ত্রী নুর বানু কাহালু থানাধীন কালাই (নাটাইপাড়া) গ্রামস্থ মোঃ আকতারের বাড়ীতে গিয়ে বাড়ীর আঙ্গিনার ভেতরে টিউবওয়েলের পাশে মাটিতে গলায় আঘাতের চিহ্ন সহ রক্তমাখা মৃতদেহ দেখতে পান। অতঃপর নিহত শাহীনের স্ত্রী মোছাঃ নুর বানু বাদী হয়ে কাহালু থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে মামলা করেন। কাহালু থানার মামলা নং-০৬, তারিখঃ ১২/০৬/২০১৭ ইং।

মামলাটি কাহালু থানা পুলিশ দীর্ঘ ২.৫ (আড়াই) বছর তদন্ত করে মামলার রহস্য উদঘাটন করতে না পারায় চূড়ান্ত রিপোর্ট সত্য দাখিল করলে বিজ্ঞ আদালত মামলাটি অধিকরত তদন্ত করতে পিবিআই বগুড়া জেলা’কে নির্দেশ প্রদান করেন। অতঃপর পিবিআই, বগুড়া জেলা যথারীতি মামলাটির তদন্ত মুল রহস্য উদঘাটন করে।