Home সাহিত্য ও বিনোদন ঘটনাটি পূর্বপরিকল্পিত, একাত্তর টিভিকে বললেন পরী মনি

ঘটনাটি পূর্বপরিকল্পিত, একাত্তর টিভিকে বললেন পরী মনি

39

ডেস্ক রিপোর্ট: রাতে একাত্তর টিভির সঙ্গে যুক্ত হয়ে কথা বলেন পরী মনি।

তিনি বলেন, আমার মনে হয় পুরো ঘটনাটি অবশ্যই পরিকল্পিত ছিলো। তা না হলে কিছুতেই সম্ভব ছিলো না। কারণ ঐ খানে যিনি ছিলেন, যিনি আমার সাথে দুর্ব্যবহার করেছেন, তাকে আমি কোনো ভাবেই চিনি না। তিনি হয়তো আমার নাম জানতে পারেন কাজের মাধ্যমে। কিন্তু তার সাথে আমার ব্যক্তিগত কোনো সম্পর্ক ছিলো না।

আপনি কি কোনো মামলা করেছেন? এমন প্রশ্নের উত্তরে পরী মনি বলেন, আপনার সব কিছুই বের করতে পারবেন। কোনটা সত্যি আর কোনটা মিথ্যে। আসলে কোনো কিছুই চাপা থাকে না। আমি চেষ্টা করেছিলাম। আমি ওইখান থেকে বের হয়ে বনানী থানায় যাই।

তখন ভোর রাত প্রায়, আমাকে জানানো হয়,ওসি সাহেব নেই। তিনি সকাল ১০টা নাগাদ আসবেন। ওসি নিজেই আমার সাথে যোগাযোগ করবেন- থানা থেকে এ কথা বলা হয়েছিলো। কিন্তু আজকে ৪ দিন হয়ে গেলো, আমি তাদের কোনো সাহায্য সহযোগিতা পাইনি।

তিনি বলেন, আমি অভিযোগ নিয়ে আমার দ্বিতীয় পরিবার এফডিসিতেও গিয়েছিলাম। কিন্তু সেখান থেকেও আমাকে শুধু আশ্বস্ত করা হয়। আমি শুধু চেয়েছিলাম, বেনজির ভাইয়ের নামটা যেহেতু আসছে, বার বার যিনি আমার সাথে দুর্ব্যবহার করেছেন, সেই নাসির উদ্দিন আহমেদ পরিচয় দিয়েছেন ওনার ফ্রেন্ড বলে। বেনজির ভাইর সাথে আমি কথা বলতে চেয়েছিলাম। চার দিন যাবৎ তার সাথে যোগাযোগ করার চেষ্টা করতেছি বিভিন্ন মাধ্যমে, কিন্তু আমি পারিনি। তো আজকে আমি বাধ্য হয়ে সবাইকে জানিয়েছি। আসলে আপনারা ছাড়া আমাকে কেউ সাহায্য করতে পারবে না।
পরীমণিকে প্রশ্ন করা হয়, আপনাকে প্রমাণ দেয়ার কথা বলা হলে সে ক্ষেত্রে আপনার মানসিক প্রস্তুতি কতটুকু?

পরী মনি বলেন- আমি শুধু এত টুকুই বলবো আমার প্রোফাইলটা হয়তো সোশ্যাল মিডিয়াতে ভারি ছিলো। সেই কারণে সবাই আমাকে সাপোর্ট করতে এগিয়ে এসেছেন। আজকে যদি কোনো সাধারণ মেয়ে হতো হয়তো সাপোর্ট পেতো না।

আসলে আমি আমার বাসায় নিরাপদ না। আমার জীবনের কোনো সিকিউরিটি নেই। আমার এই দায়িত্বটা আপনাদের সবাইকে নিতে হবে। আমি সোসাইট করার মতো মেয়ে না। আমি কখনোই সোসাইট করবো না।

এর আগে রাতে বনানীর বাসভবনে সংবাদ সম্মেলন করে এ শোবিজ তারকা অভিযোগ করেছেন, জনৈক নাসির উদ্দিন তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করেছে। এখন তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। হয়তো তাকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেয়া হতে পারে।

সংবাদ সম্মেলনের আগে ফেসবুকে তিনি ঘটনার বিস্তারিত তুলে ধরে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।-আমাদের সময়.কম