গ্রামীণফোন গ্রাহকদের জন্য আবারও দুঃসংবাদ

ডেস্ক রিপোর্ট: গ্রামীণফোনকে নতুন সিম বিক্রি না করতে সরকারের নির্দেশনার পর এবার সর্বনিম্ন মোবাইল রিচার্জের লিমিট পরিবর্তন করল দেশের সবচেয়ে বড় মোবাইল ফোন সেবাদাতা প্রতিষ্ঠান। তারা গ্রাহকদের রিচার্জ লিমিট ১০ টাকা থেকে বাড়িয়ে ২০ টাকা করেছে।

শুক্রবার (১ জুলাই) এক এসএমএসে এ তথ্য জানায় টেলিকম অপারেটর গ্রামীণফোন। তবে গ্রাহকরা এখনো ১৬ টাকা ও ১৪ টাকার মিনিট প্যাকগুলো কিনতে পারবেন বলেও বিবৃতিতে জানানো হয়েছে।

প্রতিষ্ঠানটির হেড অব কমিউনিকেশনস খায়রুল বাশার জানান, বর্তমানে ২০ টাকা রিচার্জ করলে ৩০ দিনের মেয়াদ পাওয়া যাবে। এর আগে ১০ টাকা রিচার্জেও ৩০ দিন মেয়াদ পাওয়া যেত। ২০ টাকার কম রিচার্জ না করা গেলেও গ্রামীণফোনের ৯ টাকা, ১০ টাকা ও ১৯ টাকার স্ক্র্যাচ কার্ডগুলো আগের মতোই ব্যবহার করা যাবে। তবে জিপি থেকে জিপি নম্বরে সর্বনিম্ন ১০ টাকা ব্যালেন্স ট্রান্সফার করা যাবে।

এছাড়া ২১ টাকা ও ২৯ টাকা রিচার্জ করে যেকোনো স্থানীয় নম্বরে দুদিন এবং তিনদিনের জন্য বিশেষ কল রেটের সুবিধাও উপভোগ করা যাবে বলেও জানান খায়রুল বাশার।

এদিকে গ্রামীণফোনের কাছে (অডিট আপত্তির) সরকারের বকেয়া টাকার পরিমাণ ১২ হাজার ৫৭৯ কোটি ৯৪ লাখ ৭৬ হাজার ১৩৫ টাকা। এর মধ্যে পরিশোধ করা হয়েছে ২ হাজার কোটি টাকা। বর্তমানে বকেয়া রয়েছে ১০ হাজার ৫৭৯ কোটি ৯৪ লাখ ৭৬ হাজার ১৩৫ টাকা।-আমাদের সময়. কম