গৌরনদী-গোপালগঞ্জ মহাসড়কের উপর পাথরের স্তুপ প্রতিদিনই ঘটছে অহরহ দুর্ঘটনা

114

বরিশাল অফিস ॥ বরিশালের ব্যাস্ততম গৌরনদী-গোপালগঞ্জ ভায়া আাগৈলঝাড়া মহাসড়কের উপর এক ঠিকাদার দীর্ঘদিন থেকে পাথর স্তুপ করে রাখায় প্রতিদিনই ঘটছে অহরহ দুর্ঘটনা। ভূক্তভোগীদের অভিযোগের পরেও উপজেলা এলজিইডি বিভাগ থেকে কোন ব্যবস্থা গ্রহণ না করায় চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।
জানা গেছে, মহাসড়কের সংযোগস্থল আগৈলঝাড়ার গৈলার শহীদ সিপাহী আলাউদ্দিন সড়কের দুদিয়ারপাড় বাইতুল আমান জামে মসজিদ থেকে বড়ইতলা পর্যন্ত রাস্তা সংস্কারের কাজ পান জনৈক ফয়েজ শরীফ নামের এক ঠিকাদার। ওই কাজের জন্য ঠিকাদারের লোকজনে মহাসড়কের উপর রাস্তার মোড়ে গত ছয় মাস থেকে পাথরে স্তুপ করে রাখেন। স্তুপকৃত পাথরের কারনে যানবাহন চলাচলে সমস্যা ও রাতের আধাঁরে প্রায় প্রতিদিনই ঘটছে অহরহ দূর্ঘটনা। স্থানীয়রা পাথর অপসারনের জন্য গত দশদিন পূর্বে উপজেলা এলজিইডি বিভাগের কর্মকর্তাদের কাছে অভিযোগ দায়ের করেছেন।
এ ব্যাপারে ঠিকাদার ফয়েজ শরীফ বলেন, মালামাল স্তুপ করার পর পরই বৃষ্টি থাকায় কাজ শুরু করা সম্ভব হয়নি। খুব শীঘ্রই কাজ শুরুর মাধ্যমে স্তুপ করা পাথর সরিয়ে নেয়া হবে। উপজেলা প্রকৌশলী রাজ কুমার গাইন বলেন, স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে ঠিকাদারকে দ্রুতগতিতে কাজ সম্পন্নের জন্য বলা হয়েছে।