গোপনে বিয়ে করলেন নায়িকা বিপাশা

যুগবার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমার আইটেমকন্যা হিসেবে পরিচিত মডেল, অভিনেত্রী বিপাশা কবির। অনেক দিন ধরেই চলচ্চিত্র পাড়ায় খবর রটেছে প্রেম করছেন তিনি।
তবে এটা পুরোনো খবর হলেও নতুন খবর হলো- গোপনে বিয়ের কাজটি সেরে নিয়েছেন বিপাশা। প্রবাসী মাসুম পারভেজকে বিয়ে করে তাদের প্রেমের সম্পর্ককে পরিণয়ে রূপ দিয়েছেন বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে।
কয়েক মাস আগে ঢাকায় ফিরেন মাসুম পারভেজ। তখন বিপাশা ও মাসুম পারভেজকে ঢাকার বিভিন্ন স্থানে একসঙ্গে ঘুরতে দেখা যায়। তা ছাড়া সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে বিভিন্ন সময় পারভেজের ছবি আপলোড করতে দেখা গেছে বিপাশাকে।
পারভেজের সঙ্গে ভিডিও কলে কথা বলছেন এমন একটি ছবি বিপাশা তার ফেসবুকের কভার পেজে ব্যবহার করেছেন। সেখানে ক্যাপশনে লেখেন ‘শুধুই আমারৃ।’
তবে বিয়ের বিষয়টি জানতে বিপাশা কবিরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি রাইজিংবিডিকে বলেন, ‘আমি এখননি বিয়ে করব না। এগুলো সব মিথ্যে খবর। আর বিয়ে করলে সবাইকে জানিয়ে অনুষ্ঠান করে বিয়ে করব।’
তবে মাসুম পারভেজের ছবি আপনার ফেসবুকে কেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘মাসুম পারভেজ আমার ভালো বন্ধু। এর বাইরে আর কিছুই না। আর বন্ধুর ছবি ফেসবুকে দিতেই পারি।’
নোয়াখালীর ছেলে মাসুস পারভেজ বর্তমানে বাহরাইনে বসবাস করছেন। আর বিপাশা সৈকত নাসির পরিচালিত ‘পাষাণ’ শিরোনামের সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।
সিনেমার আইটেম গানে কোমর দুলিয়ে জনপ্রিয়তা পান বিপাশা কবির। তবে বর্তমানে চলচ্চিত্রের নায়িকা হিসেবে কাজ করছেন এই অভিনেত্রী।