গোপনে বিয়ে করলেন নায়িকা পরীমনি!

90

যুগবার্তা ডেস্কঃ ‘লাভগুরু’ খ্যাত সাংবাদিক তামিম হাসানকে বিয়ে করেছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি।
আজ বৃহস্পতিবার পরীমনি তার ফেসবুক স্ট্যাটাসে এ তথ্য অনেকটাই পরিষ্কার করেন। অন্যদিকে তামিম হাসানও ‘ইন আ রিলেশনশিপ উইথ পরীমনি’ কথাটি লিখে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটান।
পরীমনি আরো লিখেন, ‘আজ বৃষ্টি রাতের এক বছরৃ’। ধারণা করা হচ্ছে, তামিম-পরীর অভিসারের বয়স গেল রাতেই (১২ জুলাই দিবাগত রাত) এক বছরের সীমানা অতিক্রম করেছে। গত বছর কোনো এক বৃষ্টির রাতেই তাদের যুগ্ম জীবনের সূত্রপাত ঘটেছিল।
১২ জুলাই ছিলো তামিম হাসানের জন্মদিন। দিনটিকে চমকপ্রদ করতে দুজনে প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করেন।
চিত্রনায়িকা পরীমনির আলোচনায় থাকতে জুড়ি নেই। গেল কয়েক বছরে পরীমনির প্রেম-বিয়েকেন্দ্রিক অনেক খবরই প্রকাশ পেয়েছে। সেসব নিয়ে চুলছেড়া বিশ্লেষণও কম হয়নি। তার ভিড়ে গেল বছর পরী নিজেই আংটিবদলের একটি ছবি ফেসবুকে প্রকাশ করে হৈচৈ ফেলে দিয়েছিলেন। পরে অবশ্য জানিয়েছিলেন এটি সিরিয়াস কোনো বিষয় নয়। স্রেফ মজা’র ছলেই ছবিটি তুলে পোস্ট করেছেন তিনি।
তবে তখন থেকেই শোবিজের মুখরোচক খবর- এক বিনোদন সাংবাদিকের সঙ্গে পরীমনির প্রেম। তখন কোনো তথ্য প্রমাণাদি না পাওয়া গেলেও দৈনিক নয়া দিগন্তের বিনোদন বিভাগের প্রধান ও রেডিও আমার’র ‘লাভগুরু’ অনুষ্ঠানটির সঞ্চালক তামিম হাসানের সঙ্গে পরীকে জড়িয়ে অনেক গুঞ্জন প্রচার হয়েছিল। তাদের বিয়ের খবরও শোনা গেছে বারবার। সম্প্রতি পরী-তামিমের চীন সফরকে এখন হানিমুন উদযাপন বলেও অনেকে মনে করছেন।
জানা গেছে, পরীমনি ও তামিম হাসান খুব শিগগিরই তাদের প্রেম-বিয়ের বিষয়টিকে সামাজিকতায় রুপ দিবেন।
পরীমনির হাতে এই মুহূর্তে অল্প কিছু ছবির কাজ রয়েছে। তারমধ্যে অন্যতম ‘নদীর বুকে চাঁদ’, ‘বাহাদুরি’ ইত্যাদি। এ পর্যন্ত পরীমনির ডজনখানেক ছবি মুক্তি পেয়েছে। যৌথ প্রযোজনার ‘রক্ত’ ছবিতে অভিনয় করে কলকাতায়ও তিনি ব্যাপক প্রশংসিত হন।