গণহত্যা দিবসে ওয়ার্কার্স পার্টির নানান কর্মসূচি

যুগবার্তা ডেস্ক: স্বাধীনতা ও গণহত্যা দিবসে নানান কর্মসূচ হাতে নিয়েছে বাংলাদেশের ওয়ার্কার্স পাটি। বৃহস্পতিবার দলটির এক সংবাদ বিজ্ঞপ্তি এ সব কর্মসূচির কথা গণ মাধ্যককে জানায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২৫ মার্চ বিকেল ৩টায় গণহত্যা দিবসে ওয়ার্কার্স পার্টির আলোচনা সভা ও প্রদীপ প্রজ্জ্বলন, প্রামাণ্য চিত্র প্রদর্শন কর্মসূচি হাতে নিয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, গত ১১ মার্চ জাতীয় সংসদে এই সংক্রান্ত সিদ্ধান্ত প্রস্তাব গৃহীত হওয়ায় এবং দেশ জুড়ে ১৪ দলের উদ্যোগে জাতীয় গণহত্যা দিবস পালনের সিদ্ধান্তের অংশ হিসেবে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ঢাকা মহানগর কমিটি দিবসটি পালনের উদ্দেশ্যে আগামী ২৫ মার্চ বিকেল ৩টায় ওয়ার্কার্স পার্টি অফিস চত্বরে (৩১/এফ, তোপখানা রোড) আলোচনা সভা ও প্রদীপ প্রজ্জ্বলন, প্রমাণ্য চিত্র প্রদর্শন অনুষ্ঠিত হবে।

আলোচক হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রীও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি, তথ্য মন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ সভাপতি হক ইনু এমপি, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি, একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটির ভারপ্রাপ্ত সভাপতি শাহরিয়ার কবির, বাংলাদেশ আওয়ামী লীগেন ঢাকা মহানগর দক্ষিণ সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ ।

সভায় সভাপতিত্ব করবেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগরের সভাপতি আবুল হোসাইন।