Home রাজনীতি খালেদা জিয়া হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ফিরোজায় ফিরছেন

খালেদা জিয়া হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ফিরোজায় ফিরছেন

35

ডেস্ক রিপোর্ট: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দেড় মাসের বেশি সময় চিকিৎসাধীন থাকার পর হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ফিরোজায় ফিরেছেন।রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা শেষে শনিবার রাত ৮ টা ১৫ মিনিটে হাসপাতাল থেকে সিলভার রংয়ের গাড়িতে করে বিএনপি চেয়ারপারসন গুলশানের ‘ফিরোজা’ উদ্দেশে রওনা হন। বাসায় প্রবেশ করেন রাত ৮টা ৩৪ মিনিটে। এরআগে হুইল চেয়ারে করে তিনি হাসপাতাল থেকে বের হয়ে আসেন। বাইরে অপেক্ষমানদের উদ্দেশ্যে তিনি হাত নেড়ে শুভেচ্ছা জানান। এসময় ৭৯ নম্বর সড়কের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করে আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরা এবং কিছু সময়ের জন্য এক পাশের সড়ক বন্ধ করে দেওয়া হয়।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন জানান, হাসপাতালে শনিবার দুপুরে মেডিকেল বোর্ড বৈঠক করে বিএনপি চেয়ারপারসনকে বাসায় নিয়ে চিকিৎসা প্রদানের বিষয়ে একমত হয়েছেন। সেজন্য আজকে ম্যাডামকে ছাড়পত্র দেওয়া হয়েছে। বিকালে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এভারকেয়ার হাসপাতালে গিয়ে মেডিকেল বোর্ডের সঙ্গে কথা বলেছেন।

গত ১১ এপ্রিল বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার করোনা শনাক্ত হয়। এরপর ২৭ এপ্রিল তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ৮ মে তৃতীয় দফা নমুনা পরীক্ষায় তার করোনা ফল নেগেটিভ আসে।