কৃষ্ণকলির বাসায় গৃহকর্মীর মৃত্যু, স্বামী আটক

38

যুগবার্তা ডেস্কঃ জনপ্রিয় প্রতিবাদী কণ্ঠশিল্পী কৃষ্ণকলির বাসার গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় কণ্ঠশিল্পী কৃষ্ণকলির স্বামী খালিকুর রহমানকে আটক করেছে পুলিশ।
বুধবার সংজ্ঞাহীন অবস্থায় গৃহকর্মী জান্নাত আক্তার শিল্পীকে (১৫) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলে আনলে বিকেল সাড়ে ৫টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় গৃহকর্তার মুখে বেশ কিছু খামচির দাগ দেখে সন্দেহভাজন হিসেবে তাকে আটক করে শেরে বাংলা নগর থানায় হস্তান্তর করা হয়। তথ্যগুলি নিশ্চিত করেন ঢামেক পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মোজাম্মেল হক।
গৃহকর্তার বরাতদিয়ে এসআই জুলহাস বলেন, ‘তিনি (খালেকুর রহমান) বলেছেন বাসায় তার স্ত্রী কাজ নিয়ে গৃহকর্মীর ওপর কিছুটা রাগ দেখিয়েছিলেন। পরে সে অভিমান করে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।’
তিনি আরো বলেন, ‘খালেকুর রহমানের মুখে বেশ কয়েকটি আঁচড়ের দাগ রয়েছে। যা দেখে প্রাথমিক ভাবে সন্দেহ করা হচ্ছে যে, গৃর্হকর্মীর সাথে তার ধস্তাধস্তি হয়েছে। এর এক পর্যায়ে হয়তো সে সংজ্ঞাহীন হয়ে পড়ে।’
গত এক মাস আগে রাশেদা নামের এক নারী ওই গৃহকর্মীকে তাদের বাসায় কাজ করা জন্য দেন বলেও পুলিশকে জানিয়েছেন গৃহকর্তা খালেকুর রহমান।