কুষ্টিয়ায় চিকিৎসককে কুপিয়ে হত্যা, ইবি শিক্ষক আহত

32

যুগবার্তা ডেস্কঃ কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল এলাকায় সানাউল্লাহ নামের এক হোমিওপ্যাথি চিকিৎসককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
এ সময় দুর্বৃত্তরা সানাউল্লার আপন ভাই আনিসুর রহমান ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাইফুজ্জামানকেও কুপিয়ে গুরুতর আহত করে।
শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে বটতৈল ইউনিয়নের শিশিরমাঠ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত সানাউল্লাহ কুষ্টিয়া শহরের পূর্ব মজমপুর এলাকার মৃত মীর বজলুর রহমানের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে হোমিওপ্যাথি চিকিৎসক সানাউল্লাহ, তার ভাই আনিসুর ও ড.মো.সাইফুজ্জামান মোটরসাইকেলে কুষ্টিয়া থেকে বটতৈলের দিকে রওনা হন।
পথে বটতৈলের শিশিরমাঠ এলাকায় দুর্বৃত্তরা তাদের মোটরসাইকেলের গতিরোধ করে এলোপাতাড়ি কুপাতে থাকে। ডা. সানাউল্লাহর মৃত্যু নিশ্চিত করে তারা পালিয়ে যায়।
দুর্বৃত্তদের চাপাতির আঘাতে গুরুতর আহত হন নিহতের ভাই আনিসুর রহমান ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাইফুজ্জামান। পরে তাদের উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কুষ্টিয়া সদর হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন ড. সাইফুজ্জামানের অবস্থা আশংকাজনক।
এলাকাবাসী জানায়, দীর্ঘ ১৩ বছর সানাউল্লাহ বটতৈল ইউনিয়নের শিশিরমাঠ এলাকায় প্রতি শুক্রবার বিনামূল্যে হোমিও চিকিৎসা করে আসছেন। একই কাজে আজও তিনি বের হয়েছিলেন।
ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান যুগান্তরকে বলেন, ‘আমি বর্তমানে কুষ্টিয়া সদর হাসপাতালে আছি। ড. সাইফুজ্জামানকে উন্নত চিকিৎসা দেয়া হচ্ছে।’
কুষ্টিয়া মডেল থানার ওসি শাহাবুদ্দিন চৌধুরী বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ ব্যবস্থা নিচ্ছে।