কিছু জনবিচ্ছিন্ন ব্যর্থ নেতাদের ঘাড়ে চেপে বিএনপি- জামাত দেশে একটি অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায়

যুগবার্তা ডেস্কঃ জাতীয় ঐক্যের নামে জামাত-বিএনপি’র দেশবিরোধী চক্রান্ত ও নির্বাচন বানচালের পায়তারা রুখে দেয়ার আহবান জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক জননেতা ফজলে হোসেন বাদশা এমপি। আজ জাতীয় প্রেসক্লাবের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ আহবান রাখেন।

তিনি বলেন ড. কামাল হোসেন- রব- মান্না’র মতো কিছু জনবিচ্ছিন্ন ব্যর্থ নেতাদের ঘাড়ে চেপে বিএনপি- জামাত দেশে একটি অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায়।তিনি আরও বলেন ২১ আগস্ট মামলার রায়ের মধ্য দিয়ে প্রমানিত হয়েছে বিএনপি একটি সন্ত্রাসী দল। বাংলাদেশের মুক্তিযুদ্ধকে ও স্বপক্ষের শক্তিকে তারা কখনোই মেনে নেয় নি। তাই জামাত-বিএনপি চক্র এখন বিদেশী শক্তির ভরসায় নির্বাচন বানচালের পায়তারা করছে। ১৪ দল সহ মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে কমরেড ফজলে হোসেন বাদশা বলেন, সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। ধারাবাহিক উনśয়ন ও মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখতে এই সকল ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে হবে।
সভায় সভাপতিত্ব করেন বংলাদেশের ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগর কমিটির সভাপতি কমরেড আবুল হোসেন ও সঞ্চালনা করেন মহানগর কমিটির সাধারণ সম্পাদক কমরেড কিশোর রায়।