কলাপাড়ায় শিক্ষার্থীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে গ্রেফতার-২

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় এক শিক্ষার্থীকে ধর্ষন চেষ্টার অভিযোগে নুর বাহাদুর (২৫) ও সুজন হাওলাদার (২২) নামের দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত বারোটার দিকে উপজেলার লালুয়া ইউনিয়নের চর চান্দুপাড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে ওই শিক্ষার্থী বাদী হয়ে ৬ জনের নামে একটি ধর্ষন চেষ্টা অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা যায়, ওই শিক্ষার্থী বুধবার সরকারী খেপুপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে পরীক্ষা শেষে মটোরসাইকেল যোগে তার বাড়ি রওয়ানা দেয়। মটোরসাইকেল চালক নুর বাহাদুর তাকে ভুল বুঝিয়ে তাদের বাড়ি লালুয়া ইউনিয়নের চর চান্দুপাড়া গ্রামে নিয়ে যায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই শিক্ষার্থীকে নুর বাহাদুর ধর্ষন চেষ্টা চালায়। এসময় ওপর অভিযুক্তরা ওই শিক্ষার্থীকে যৌন নিপীড়নের চেষ্টা চালায়। শিক্ষার্থীর ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সকল অভিযুক্তরা দৌড়ে পালিয়ে যায়। তাৎক্ষনিক স্থানীয়রা তাকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।
কলাপাড়া থানার ওসি মো.জসীম বলেন, এ ঘটনায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতাকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।