Home সারাদেশ কলাপাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবার পেল সহায়তা

কলাপাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবার পেল সহায়তা

16

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবার পেল নগদ অর্থ ও গৃহ নির্মাণের জন্য ঢেউ টিন। মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অধ্যক্ষ মো.মহিববুর রহমানের পক্ষে তার সহধর্মিণী ও উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা এ সহায়তা হস্তান্তর করেন। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.হুমায়ুন কবির, কলাপাড়া থানার ওসি মো.আলী আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. ইউসুফ আলী, মহিলা আওয়ামী লীগ নেত্রী সালমা কবির উপস্থিত ছিলেন।
এর আগে রবিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে কলাপাড়া পৌরশহরের চিংগড়িয়া এলাকার অসিম দাস’র বাড়ি অগ্নিকান্ডে সম্পূর্ণ ভস্মীভূত হয়। ঘটনার সময় ওই বাড়িতে কেউ ছিল না। আগুনের লেলিহান শিখায় মুহুর্তে পুড়ে ছাই হয়ে যায় বসতঘর। পরনের কাপড় ছাড়া কিছুই রক্ষা করতে পারেনি তারা। এমন খবর শুনে ঢাকা থেকে ছুটে আসেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী মো.মহিববুর রহমান এমপি’র সহধর্মিণী অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা। তিনি মঙ্গলবার রাতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের হাতে গৃহ নির্মাণের জন্য ঢেউটিন ও নগদ অর্থ সহয়তা তুলে দেন।
ক্ষতিগ্রস্থ অসিম দাস বলেন, আমি নি:স্ব হয়ে গেছি। মন্ত্রী আমাকে নগদ ১৫হাজার টাকা ও তিন বান্ডিল ঢেউ টিন দেয়ায় তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।