এরশাদের উপদেস্টা রিন্টু অানোয়ারের পদত্যাগ

প্রবীর আইচঃ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের উপদেস্টা ও ফেনী জেলা জাপার অাহবায়ক রিন্টু অানোয়ার পদত্যাগ করেছেন।

বৃহস্পতিবার জাপা চেয়ারম্যানকে পাঠানো পদত্যাগপত্রে উদ্ভুত প্রেক্ষাপট ও পরিস্থিতি বিবেচনায় জাতীয় পার্টির রাজনীতি করা সমীচীন হবেনা বিধায় পার্টি থেকে পদত্যাগ করেছেন বলে রিন্টু অানোয়ার জানান।

জাপা সূত্রে জানা গেছে, বিগত ১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে ফেনী-৩ অাসন থেকে মহাজোটের প্রার্থী ছিলেন রিন্টু অানোয়ার। এবারও অাসন্ন নির্বাচনে মহাজোটগত নির্বাচনে এ অাসনটি জাপা ছাড় দেয়ার নীতিগত সিদ্ধান্ত নেয় অাওয়ামী লীগ। সম্প্রতি লে.জে.(অব.) মাসুদ উদ্দিন চৌধুরী জাপায় যোগদান করে ফেনী-৩ অাসন নিশ্চিত করেন বলে সূত্র জানায়।

পদত্যাগ প্রসঙ্গে রিন্টু অানোয়ার বলেন, ২০টি বছর হুসেইন মুহম্মদ এরশাদের সাথে কাজ করেছি। অামি সততা ও বিশ্বস্ততার সাথে নিরলসভাবে কাজ করে এসেছি। কিন্তু সম্প্রতি অামার প্রতি যে অবিচার ও অসম্মানের ঘটনা ঘটেছে তাতে অামি মর্মাহত। সে বিবেচনায় অামার অার পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সাথে কাজ করা সমীচীন হবেনা, তাই অামি পার্টির সকল পদ থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি।