এফডিসিতে এক টুকরা বেদেপল্লী!

ডেস্ক রিপাের্ট: ক্যারিয়ারের বিভিন্ন সময় বিভিন্ন রূপে হাজির হয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়ক জায়েদ খান। এবার হাতে সাপ নিয়ে আলোচনায় এসেছেন এই অভিনেতা। হাতে সাপ নিয়ে তোলা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমেও শেয়ার করেছিন তিনি।

মঙ্গলবার সন্ধ্যায় এফডিসিতে গিয়ে দেখা যায়, এফডিসির এক কোনায় ফেলা হয়েছে ‘সোনার চর’ ছবির সেট। সেখানে অবিকল গ্রাম বানিয়ে চলছে শুটিং। বানানো হয়েছে বেদেপল্লী। মঙ্গলবার চলছিলো এই সিনেমার একটি গানের দৃশ্যধারণ। নায়িকার পাশিপাশি গানের দৃশ্যে অংশ নেন জায়েদ খান।

এফডিসিতে এক টুকরা বেদেপল্লী!

শুটিংয়ের ফাঁকে জায়েদ খান ইত্তেফাক অনলাইনকে জানান, ‘সোনার চর’ সিনেমার শুটিংয়ের দৃশ্য এটি। তবে এই সিনেমা সাপকে ঘিরে নয়। বরং একটি গানের দৃশ্যে প্রাসঙ্গিক কারণে সাপের প্রয়োজন ছিলো। তাই এতো বড় বড় সাপ আনা হয়েছে।

তিনি বলেন, ‘এটি আমার কাছে ভয়ঙ্কর একটা অভিজ্ঞতা। সাপ ধরতে হবে, এটা শুনে শুরুতে ভয়ে অস্থির হয়ে গিয়েছিলাম। পরে সাপুড়ে অভয় দেওয়ার পর ঠিকমতো শুটিং শেষ করতে পেরেছি। এটা একেবারে বাস্তবে সাপ। সাভার থেকে বেদে নিয়ে আসা হয়েছে এফডিসিতে। তারাই দিকনির্দেশনা দিয়েছেন।’

নির্মাতা জাহিদ হোসেনের পরিচালনায় এ ছবিতে অভিনয়ে করছেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী, অভিনেতা ওমর সানী ও শহীদুজ্জামান সেলিম। এক্সেল ফিল্মসের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন প্রযোজক জাহাঙ্গীর সিকদার।-ইত্তেফাক