একই পরিবারের ৮ জন দগ্ধ

যুগবার্তা ডেস্কঃ রাজধানীর উত্তরখানের হেলাল মার্কেট বেপারীপাড়া মহল্লায় একটি তিনতলা ভবনের নিচতলায় গ্যাস লাইনের লিকেজ থেকে আগুন লেগে ৮ জন দগ্ধ হয়েছে।অগ্নিদগ্ধ ৬ জনকে ঢাকা মেডিকেলে বার্ন ইউনিটে ভর্তি করা হলে তাদের মধ্যে মো. আজিজুল (২৭) একজন মারা গেছেন।

এছাড়া দগ্ধরা হলেন- ডাবলু (৩৩), আনজুম (৩৩), আব্দুল্লাহ (৫), উর্মি (১৬), পূর্ণিমা (৩০), সুফিয়া (৬০) এবং সাগর (১৫)। এরা অধিকাংশই পোশাক শ্রমিক। তাদের বাড়ি পাবনা জেলার ভাঙ্গুরা থানায়।

শনিবার ভোর ৪টার দিকে উত্তরখানের হেলাল মার্কেট বেপারীপাড়া মহল্লার মো. মেহেদী হাসানের মালিকানাধীন তিনতলা ভবনের নিচতলায় গ্যাস লাইনের লিকেজ থেকে আগুন লেগে ৮ দগ্ধ হয়। দগ্ধদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শফিকুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- ওই বাসায় গ্যাস লাইনের লিকেজ থেকে পুরো ঘরে গ্যাস ছড়িয়ে পড়ে। ভোরে রান্না করতে গিয়ে গ্যাসের চুলা জ্বালানোর সঙ্গে সঙ্গে নিচ তলার পুরো ফ্ল্যাটে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় নিচ তলায় থাকা ৮ জন দগ্ধ হয়। পরে তাদের দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে প্রেরণ করে।
চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করা আজিজুলের শরীরের ৯০ ভাগ পুড়ে গেছে।