উন্নয়নের ধারা অব্যাহত রাখার প্রত্যয়

63

কুমিল্লা সংবাদদাতাঃ জেলার রামঘাটে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন মাননীয় পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।সভায় আরো উপস্থিত ছিলেন মাননীয় রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি।
মাননীয় পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল দলের নেতা কর্মীদের সাথে দলের বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করেন এবং ভবিষ্যতের কার্যাবলী নির্ধারন করেন। সভায় সকল নেতা কর্মী প্রত্যয় ব্যক্ত করেন বর্তমান উন্নয়ন বান্ধব সরকার যাতে করে দেশের এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পার্নে সেজন্য সর্বস্তরের জনগনকে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে। দেশের মানুষের জন্য দেশের সার্বিক কল্যানের জন্য কোন প্রকারের কোন অপশক্তিকে প্রশ্রয় দেওয়া যাবেনা বলে সকল নেতাকর্মী আশা ব্যক্ত করেন।

মাননীয় পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল কার্যকরী কমিটির সভায় অংশগ্রহনের পূর্বে কুমিল্লার নিজের নির্বাচনী এলাকার বিভিন্ন প্রত্যন্ত এলাকা পরিদর্শন করেন। তিনি আজ সকালে বিভিন্ন গ্রামের মানুষের দারে দারে খোজ খবর নেন, ঈদ পরবর্তী সময়ে তাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এলাকার মানুষ তাদের প্রিয় নেতাকে কাছে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন, তারা তাদের বিভিন্ন সসস্যার পাশাপাশি বিভিন্ন দাবীও তুলে ধরেন।তিনি এলাকার উন্নয়নে বিভিন্ন উন্নয়নমুলক প্রতিশুতি প্রদান করেন।এলাকার মানুষের উদ্দেশ্যে তিনি বলেন- বাংলাদেশ এখন সকল বিষয়ে সক্ষমতা অর্জন করেছে। আপনারা বর্তমান সরকারের সহায়তায় সকল ধরনের অপশক্তির বাধাবিপত্তি অতিক্রম করে সামনের দিকে এগিয়ে যাবেন।বর্তমান সরকার উন্নয়নের ধারা অব্যাহত রাখার প্রত্যয়ে বদ্ধ পরিকর আপনারা শুধু আমাদের পাশে থাকবেন আর উন্নয়নের সঙ্গী হবেন।
তিনি আরো বলেন- বর্তমান উন্নয়ন বান্ধব সরকার সর্বক্ষেত্রেই জনগন বান্ধব সরকার। তাদের যে কোন সমস্যায় সরকার সচেতন, আপনারা শুধু উন্নয়নের জোয়ারে সরকারকে সঙ্গে নিয়ে আমাদের কাংখিত লক্ষ্যে পৌছে যাবেন।আমাদের বর্তমান প্রধানমন্ত্রী জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনা যিনি নিজেই জনগনের যেকোন বিষয় নিয়ে অতিশয় সোচ্চার।তার উপর নির্ভর করে আমারা অদূর ভবিষ্যতে উন্নত দেশে পরিনত হব।