উত্তরায় যাত্রা শুরু করলো গ্রামীণফোন সেন্টার

134

যুগবার্তা ডেস্কঃ রাজধানীর উত্তরায় নতুন আঙ্গিকে যাত্রা শুরু করলো গ্রামীণফোন সেন্টার। বৃহস্পতিবার বিকেলে উত্তরার সাত নম্বর সেক্টরের সোনারগাও জনপদ সড়কে বিএমডব্লিও পয়েন্টে কেক ফিতা কেটে এই সেন্টারের উদ্ধোধন করেন গ্রামীণফোনের ঢাকা রিজিয়নের হেড এএসএম হেদায়েতুল হক । এসময় আরো উপস্থিত ছিলেন গ্রামীণ ফোনের হেড অফ রিটেইল মো: আরিফুজ্জামান, হেড অব সেন্টার এন্ড মর্ডান ট্রেড ফারজানা রহমান,লীড ম্যানেজার রাশেদুল হক, গ্রামীণ ফোনের ফ্রাঞ্চচাইজী কামাল হোসেন।
যুগোপযোগী ডিজাইন, সর্বাধুনিক ইকুইপমেন্টের ব্যবহার ও ওয়াইফাই জোন এই গ্রামীণফোন সেন্টারের অনন্য বৈশিষ্ট।
অনুষ্ঠানে বলা হয়, এই গ্রামীণফোন সেন্টারটির উদ্ধোধনের মাধ্যমে বন্ধুত্বপূর্ণ ও আরামদায়ক পরিবেশে সেলস ও সার্ভিসকে একত্র করে বাড়ানো হবে গ্রাহকদের সন্তুষ্টি । গ্রাহকের নানা সমস্যার সমাধান দেয়া ছাড়াও গ্রামীণফোন সেন্টারকে প্রতিষ্ঠিত করা হয়েছে গ্রামীণফোনের ফ্লাগশিপ সেলস চ্যানেল হিসেবে। এখানে গ্রামীণফোনের সব ধরণের প্রোডাক্ট ও সার্ভিস ছাড়াও আকর্ষণীয় মূল্যে হ্যান্ডসেট ও ডাটা সম্পর্কিত ইকুইপমেন্ট পাওয়া যাবে এবং এ ব্যাপারে সর্বোত্তম ওয়ারেন্টি ও বিক্রয়োত্তর সেবা প্রদান করা হবে।
গ্রামীণ ফোনের ফ্রাঞ্চচাইজী কামাল হোসেন জানান,সর্বোত্তম সেবা ও গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করাই হবে এই সেন্টারের মূল বৈশিষ্ট।